মাহমুদউল্লাদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৭, ২০১৮, ০৬:৪৩ এএম
মাহমুদউল্লাদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

ফাইল ছবি

ঢাকা: তীব্র উত্তেজনা আর স্নায়ুক্ষয়ী ম্যাচে শ্রীলঙ্কাকে ২ উইকেটে হারিয়ে নিদাহাস ট্রফি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে উঠেছে বাংলাদেশ দল। রোমাঞ্চকর এই জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিজয়ের ধারা ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তারা।

এক অভিনন্দন বার্তায় আবদুল হামিদ জাতীয় ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ এবং কর্মকর্তা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাদের অভিনন্দন জানান।
রাষ্ট্রপতি বাংলাদেশ ক্রিকেট দলের এ বিজয়ের ধারা ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

অপর এক বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লাল সবুজের দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাদের অভিনন্দন জানান তিনি। বাংলাদেশ ক্রিকেট দলের এ বিজয়ের ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে বার্তায় আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, শুক্রবার (১৬ মার্চ) টস হেরে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৫৯ রান করে শ্রীলঙ্কা। জবাবে মাহমুদুল্লাহ রিয়াদের ১৮ বলে অপরাজিত ৪৩ রানে ১ বল ও ২ উইকেট হাতে রেখেই অবিস্মরনীয় জয়ের স্বাদ পায় বাংলাদেশ। চার খেলায় চার পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে ভারতের বিপক্ষে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে টাইগাররা।

শেষ ওভারে বাংলাদেশের দরকার পড়ে ১২ রান। শ্রীলঙ্কার বাঁ-হাতি পেসার উদানার করা ম্যাচের শেষ ওভারের প্রথম বলে কোন রান নিতে পারেননি মোস্তাফিজুর রহমান। পরের ডেলিভারিতে রান নিতে গিয়ে আউট হন তিনি। ফলে স্ট্রাইক পান মাহমুদউল্লাহ। তৃতীয় বলে বাউন্ডারি ও চতুর্থ বলে ২ রান নেন মাহমুদউল্লাহ। ফলে শেষ দুই বলে ৬ রান দরকার পড়ে বাংলাদেশের। পঞ্চম বলে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগ দিয়ে ফ্লিকড করে ছক্কা মেরে বাংলাদেশকে ফাইনালে নিয়ে যান মাহমুদউল্লাহ। ৩টি চার ও ২টি ছক্কায় ১৮ বলে অপরাজিত ৪৩ রান করেন মাহমুদউল্লাহ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!