এবার কি চতুর্থ বিয়ে করবেন ইমরান খান?

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৫, ২০১৮, ০৬:২৯ পিএম
এবার কি চতুর্থ বিয়ে করবেন ইমরান খান?

ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশের অনেকের কাছেই তিনি কিংবদন্তিতুল্য। আবার তাঁকে ঘৃণা করা লোকেরও অভাব নেই। পাকিস্তানকে ১৯৯২ বিশ্বকাপ জেতানো অধিনায়ক তেহরিক-ই-ইনসাফের প্রধান বাংলাদেশের যুদ্ধাপরাধীর বিচারের সময় প্রবল বিরোধীতা করে বিবৃতি দিয়েছিলেন। যেটা ভালোভাবে নেয়নি এদেশের আপামর জনতা।

তারপরও ইমরানের প্রতি এক ধরণের ভালোবাসা ছিল। কিন্তু বিয়ে কেলেঙ্কারির জন্য সেটাও মুছে যাচ্ছে। অনেক আলোচনার জন্ম দিয়ে ইমরান তৃতীয় বিয়ে করেছিলেন। আধ্যাত্মিক নেত্রী বুশরা মানেকাকে গত ফেব্রুয়ারিতে বিয়ে করেছেন। কিন্তু বিয়ের দুই মাস না যেতেই সেখানে ভাঙনের সুর। পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর, এক মাস ধরেই আলাদা রয়েছেন নবদম্পতি!

ইমরান-বুশরার সংসারে ভাঙন ধরার কারণটাও বেশ অদ্ভুত। ইমরান নাকি বিয়ের আগেই শর্ত দিয়েছিলেন বুশরার পরিবারের কেউই লম্বা সময়ের জন্য তার বাড়ি ‘বনি গালা’তে থাকতে পারবেন না। কিন্তু বুশরার আগের পক্ষের ছেলে অনেক দিন ধরেই সেখানে থাকছেন। এ বিষয়টিই নাকি ইমরান মানতে পারেননি।

এ ছাড়া ইমরানের পোষা কুকুরগুলোর বনি গালাতে ফেরাটাও নাকি দুজনের মধ্যে ভাঙনের প্রমাণ। কারণ, বিয়ের আগে ধর্মীয় কারণে বাসায় কুকুর রাখা নিষিদ্ধ করে দিয়েছিলেন বুশরা।

এখন প্রশ্ন উঠছে ইমরান কি তবে চতুর্থ কোনও নারীর সন্ধান পেয়েছেন? এত জল ঘোলা করে বিয়ের পরও কেন সেই বিয়ে টিকল না। সাবেক পাকিস্তান অধিনায়কের এই বিয়ে বিয়ে খেলা নিঃসন্দেহে তাঁর জনপ্রিয়তাকে অনেক নিচে নামিয়ে দিয়েছে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Link copied!