আ.লীগের মনোনয়ন ফরম কিনছেন মাশরাফি!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১০, ২০১৮, ০১:৪০ পিএম
আ.লীগের মনোনয়ন ফরম কিনছেন মাশরাফি!

ঢাকা: রাজনীতিতে আসতে চলেছেন দেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। শুধু তাই নয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য লড়বেন তিনি। এ জন্য মাশরাফি রোববার আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনতে ধানমন্ডির কার্যালয়ে যাবেন।

বাংলাদেশের একটি বড় সংবাদমাধ্যম বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বরাত দিয়ে জানিয়েছে, রোববার সকাল সাড়ে ১০ টায়  নড়াইল এক্সপ্রেস ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন কিনতে যাবেন। এ প্রসঙ্গে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনূস বলেছেন,‘মাশরাফি আগামীকাল (১১ নভেম্বর) আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্র সংগ্রহ করবেন বলে আমিও শুনেছি।’ আর সেটি হলে তিনি নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম নেবেন।

তবে এ বিষয়ে মাশরাফির কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ক্রিকেটের তিন সংস্করণের মধ্যে মাশরাফি এখন ওয়ানডে সংস্করণেই দলকে নেতৃত্ব দিচ্ছেন। সামনেই রয়েছে বিশ্বকাপ। ২০১৯-এর বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা স্বপ্ন দেখছে দারুন কিছু করার।


কিছুদিন আগেও মাশরাফি-সাকিবের নির্বাচন করার ব্যাপার নিয়ে সংবাদমাধ্যমে বিস্তর আলোচনা হয়েছিল। তবে দু’জনের কেউই এ নিয়ে কোনো মন্তব্য করেননি। এখন দেখাই যাক মাশরাফি শেষ অবধি কি করেন?

তবে ক্রিকেটারদের নির্বচান করার ব্যাপারটি নতুন কিছু নয়। দেশের শীর্ষ পর্যায়ে বসার নজির এর মধ্যেই স্থাপন করেছেন ইমরান খান। তিনি এখন পাকিস্তানের প্রধানমন্ত্রী। শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গা দেশটির মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। ভারতের সাবেক ওপেনার নভোজৎ সিং সিধু কংগ্রেসের এমপি। এবার শোনা যাচ্ছে, ভারতের বিশ্বকাপ জয়ী দলের সদস্য গৌতম গম্ভীর দিল্লি থেকে বিজেপির টিকিটে নির্বাচন করতে চলেছেন।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Link copied!