বিমানের বেডরুমে বিশেষ মুহূর্তে রোনালদো-জর্জিনা

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৩০, ২০১৮, ০৩:১০ পিএম
বিমানের বেডরুমে বিশেষ মুহূর্তে রোনালদো-জর্জিনা

ঢাকা : এই সময়ের সেরা ফুটবলারদের একজন তিনি। সবসময়ই খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন। সেটা মাঠ কিংবা মাঠের বাইরে। পাশাপাশি লাক্সারি জীবণযাপনে তার জুড়ি মেলা ভার। লাক্সারি জীবণযাপনের সর্বশেষ নমুনায় এই আপ্তবাক্য যেন সত্যি প্রমাণ করে ছাড়লেন ক্রিস্টিয়ানো রোনালদো। লিভ-ইন রিলেশনে থাকা বান্ধবীকে নিয়ে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন কয়েকদিন বাদেই। তাঁর আগে নিজের প্রাইভেট জেটের বেডরুমে জর্জিনার সঙ্গে রোনালদোর ছবি দেখে ঘোর সামলাতে পারছেন না তাঁর অনুরাগীরাও।

সম্প্রতি রোনালদোর বিলাসবহুল প্রাইভেট জেটের অন্দরমহলে বাগদত্তা বান্ধবী জর্জিনা রডরিগেজের সঙ্গে রোনালদোর ছবি প্রকাশ্যে আসতেই তা রীতিমতো হইচই ফেলে দেয়। হলিডেতে জেটেই সাধারণত এদিক-সেদিক ঘুরতে পছন্দ করেন এই কাপল। জেটের অন্দরমহলের সেই ছবি দেখে চোখ কপালে ওঠার জোগাড়। জেটের ভিতরেই উইন্ডো বেডে রোনালদো-জর্জিনা ভালোবাসার রসায়ন চাক্ষুষ করলে আপনিও বলতে বাধ্য ‘ভালোবাসা হাওয়ায় ওড়ে’।

আন্তর্জাতিক ফুটবল থেকে সাময়িক বিরতিতে সিআর সেভেন। তাই দিনকয়েক আগে ক্লাব ফুটবলে আন্তর্জাতিক বিরতি চলাকালীন জর্জিনা রডরিগেজের সঙ্গে কোয়ালিটি সময় কাটাতে ব্যস্ত ছিলেন রোনালদো। তখনই রোনালদোর প্রাইভেট জেটে ভাইরাল হয় এই কাপলের ছবি। ইনস্টাগ্রামে রোনালদোর বাগদত্তার পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে ফিসনেট ও নি-হাই রেড বুটসে লাস্যময়ী জর্জিনা শরীর এলিয়ে শুয়ে রয়েছেন রোনালদোর সঙ্গে। আর প্রাইভেট জেটে বান্ধবীর সঙ্গে বিশেষ মুহূর্তে স্মিত হাসি জুভেন্টাস তারকার মুখে।

তবে শুধুমাত্র জেটে কোয়ালিটি সময় কাটানোই নয়, এই সময়কালে ঘনিষ্ঠ মুহূর্তে একাধিকবার ধরা দিয়েছেন রোনালদো-জর্জিনা জুটি। সামনেই বিয়েটা সেরে ফেলছেন  তারা। আংটি বদলের পর প্রাইভেট জেটে দুজনের ঘনিষ্ঠ মুহূর্ত যেন আলাদা মাত্রা যোগ করেছে রোনালদো-জর্জিনার রোমান্সে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Link copied!