রোনালদো পেনাল্টি মিস করলেও জয় আটকায়নি জুভেন্টাসের (ভিডিও)

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২২, ২০১৯, ০৪:০৬ পিএম
রোনালদো পেনাল্টি মিস করলেও জয় আটকায়নি জুভেন্টাসের (ভিডিও)

ছবি: সংগৃহীত

ঢাকা: একজন পরিপূর্ণ ফুটবলার বলতে যা বুঝায়, ক্রিস্টিয়ানো রোনালদো তাই । ফুটবল মাঠে অসাধারণ কারিশমার সাথে তার রয়েছে গোল করার অবিশ্বাস্য দক্ষতা। আন্তর্জাতিক ও ক্লাব ফুটবলে গোল করার ক্ষেত্রে সিআর সেভেনের রয়েছে অনেক রেকর্ড। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে না পারার রেকর্ডও আছে। আরও একবার ব্যর্থ হলেন রোনালদো।  

সিরি আ লিগের দুর্বলতম দল চিয়েভোর বিপক্ষে প্রথমার্ধে কারিশমা দেখাতে ব্যর্থ হয়েছেন পর্তুগিজ তারকা। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকেও গোল  করতে ব্যর্থ হন ক্রিস্টিয়ানো রোনালদো। তার শট আবার আটকে দিয়েছেন মুখে পাকা দাড়ির ৪০ বছরে পা রাখতে যাওয়া সোরেন্তিনো। ম্যাচ শেষে তাই রোনালদোর কোচ ম্যাসিমিলিয়ানো আলেগ্রিকে কথা বলতে হলো, 'মাঠে ওমন হতেই পারে।'

অবশ্য রোনালদো ব্যর্থ হলেও তার দল জুভেন্টাসের জয় আটকে থাকেনি। চিয়েভোর বিপক্ষে ৩-০ গোলের সহজ জয় নিয়েই মাঠ ছেড়েছেই তালিয়ান চ্যাম্পিয়নরা। এ জয়ে পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান আরও মজবুত করেছে তারা। ২০ ম্যাচে ১৮ জয় ও দুই ড্রয়ে টানা সাতবারের চ্যাম্পিয়ন জুভেন্টাসের পয়েন্ট ৫৬। ৯ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে নাপোলি। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৪০।

এদিন শুরুতে ব্রাজিলিয়ান তারকা ডগলাস কস্তার গোলে ১৩ মিনিটের মাথায় এগিয়ে যায় জুভেন্টাস। এরপর ৪৫ মিনিটে গোল করেন এমরি। দ্বিতীয়ার্ধের শুরুতে ৫৭ মিনিটে পেনাল্টি পান রোনালদো। কিন্তু ইতালির গোলরক্ষকের সামনে খেই হারান তিনি। সোরেন্তিতো অবশ্য পেনাল্টি আটকাতে বেশ পটু। শেষ ছয় পেনাল্টির চারটি ফিরিয়ে দিয়েছেন তিনি। এরপর ম্যাচের ৮৪ মিনিটে রোনালদোর মিসের দায় মেটান রুগিনি। তার গোলে বড় জয় পায় জুভরা।

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!