জন্মদিনে সাকিবের ‌‌‌‘উপহার’ ক্রিস লিনের উইকেট

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৪, ২০১৯, ০৭:৪৬ পিএম
জন্মদিনে সাকিবের ‌‌‌‘উপহার’ ক্রিস লিনের উইকেট

ছবি: সংগৃহীত

ঢাকা: বল টেম্পারিং কেলেঙ্কারি কলঙ্ক মুছে আইপিএল প্রত্যাবর্তনটা স্মরণীয় করে রাখলেন ডেভিড ওয়ার্নার। এই অস্ট্রেলিয় ব্যাটসম্যানের ৮৫ রানের ইনিংসে ভর করে ৩ উইকেটে ১৮১ রান তুলেছে সানরাইজার্স হায়দারাবাদ। এদিন সাকিব আল হাসানের ৩২তম জন্মদিন। জন্মদিনে ব্যাট হাতে মাঠে নামার সুযোগ না পেলেও বল হাতে প্রথম ওভারেই সাফল্য পেয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

রোববার (২৪ মার্চ) ইডেন গাডেন্সে ইনিংসের দ্বিতীয় ওভারেই কলকাতা নাইট রাইডার্সের তারকা ওপেনার ক্রিস লিনকে শিকার করেন সাকিব। এই ম্যাচ জিতে সাকিবের জন্মদিন উদযাপন করতে চায় সানরাইজার্স হায়দরাবাদ। দলের অন্যতম প্রধান অস্ত্রের জন্মদিনের উপহারটা মাঠেই দিতে চাইছে তারা।

আইপিএলের ১২তম আসরের দ্বিতীয় ম্যাচে কলকাতার ইডেন গার্ডেনসে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে হায়দরাবাদ। উদ্বোধনীতে ডেভিড ওয়ার্নারের সঙ্গে ৬৫ বলে ১১৮ রানের জুটি গড়েন জনি বেয়ারস্ট্রো। ৩৫ বলে তিনটি চার ও এক ছক্কায় ৩৯ রান করে যুজবেন্দ্র চাওয়ালের বলে বোল্ড হয়ে ফেরেন বেয়ারস্ট্রো।

তবে একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে যাওয়া হায়দরাবাদের অস্ট্রেলিয়ান ওপেনার ৫৩ বলে নয়টি চার ও তিনটি ছক্কায় ৮৫ রান করে সাজঘরে ফেরেন। দুর্দান্ত শুরুর পর চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেননি ইউসুফ পাঠান। তিনি ফেরেন মাত্র ১ রানে।

শেষ দিকে বিজয় শঙ্করের ঝড়ো ব্যাটে ১৮১ রানের সংগ্রহ করে সানরাইজার্স হায়দরাবাদ। তিনি ২৪ বলে দুই চার ও সমান ছক্কায় অপরাজিত ৪০ রান করেন। এদিন ব্যাট হাতে নামার সুযোগ পাননি সাকিব আল হাসান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!