ধৈর্য হারিয়ে টাকা তোলার লাইনে নগ্ন হলেন নারী

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৬, ০৫:৪৩ পিএম
ধৈর্য হারিয়ে টাকা তোলার লাইনে নগ্ন হলেন নারী

সম্প্রতি ৫০০ ও ১০০০ রুপির বাতিলের ঘোষণা দিয়েছে ভারতের মোদী সরকার। এরপর থেকেই নোট বদলের জন্য ব্যাংক ও এটিএম বুথে ছুটছে দেশটির সাধারণ মানুষ। চরম ভোগান্তিও পোহাতে হচ্ছে তাদের। কয়েকদিন কেটে গেলেও এখন পর্যন্ত ভোগান্তি কমেনি। টাকা তুলতে প্রতিদিনই ব্যাংক ও এটিএম বুথের সামনে লম্বা লাইন তৈরি হয় গ্রাহকদের।

দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ধৈর্যের বাঁধ ভাঙছে গ্রাহকদের। অনেকেই গালাগাল দিচ্ছেন সরকারকে। তবে সবকিছু ছাপিয়ে গিয়েছেন দিল্লির এক নারী। উর বিহারের ফেজ-৩ এলাকার একটি এটিএমের সামনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকে ক্ষুব্ধ হয়ে এক পর্যায়ে নিজের নিজের কাপড় খুলে ফেলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মানুষের ভিড়ের মধ্যেই রাস্তায় দাঁড়িয়ে ওই নারী নিজের জামাকাপড় খুলতে শুরু করেন। আশপাশের লোকজন কিছু বুঝে ওঠার আগেই জামা খুলে ফেলেন তিনি। টাকা তোলার বদলে উপস্থিত লোকজনের আগ্রহের কেন্দ্রে তখন ওই নারী। কেউ তার ছবি তুলতে ব্যস্ত! কেউবা আবার...

পরে স্থানীয় পুলিশের কাছে খবর পৌঁছলে ঘটনাস্থলে এসে হাজির হয় তারা। নিকটবর্তী গাজিয়াবাদ থানায় নিয়ে যাওয়া হয় ওই নারীকে। পরে তাকে ছেড়ে দেয়া হয় এবং অন্য একটি এটিএম বুথ থেকে তিনি টাকা তোলেন।

নগ্ন হওয়া ওই নারী জানিয়েছেন, দীর্ঘক্ষণ রোদের মধ্যে লাইনে দাঁড়িয়ে মাথা গরম হয়ে গিয়েছিল তার। আর তাই ধৈর্যের বাধ ভেঙে যাওয়ায় এই কাণ্ড করেছেন তিনি।

প্রসঙ্গত, ভারতে গত মঙ্গলবার (৮ নভেম্বর) মধ্যরাত থেকে বাতিল হয়ে গেছে ৫০০ ও ১০০০ রুপির নোট। জাতির উদ্দেশে দেয়া এক ভাষণে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানান, জাল নোট এবং কালো রুপির বিতরণ রুখতেই এ ব্যবস্থা নেয়া হয়েছে।

সোনলীনিউজ/ ঢাকা/ আরএস

Link copied!