• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ওয়ানডে দলে ঘোষণা


ক্রীড়া ডেস্ক জুন ১৮, ২০২৩, ০২:৪৯ পিএম
বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ওয়ানডে দলে ঘোষণা

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজের জন্য ১৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আফগানিস্তান। তারকা লেগ স্পিনার রশিদ খান ও অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবীকে নিয়েই ওয়ানডে সিরিজে বাংলাদেশের মুখোমুখি হবে তারা।

পিঠের চোটের কারণে জুনের শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি রশিদ খান। তৃতীয় ওয়ানডেতে খেললেও ৪ ওভারে ২১ রানে ছিলেন উইকেটশূন্য। এরপর বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টে তাকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন নুর আহমেদ ও ফরিদ আহমেদ। স্কোয়াডে জায়গা পেয়েছেন শহীদুল্লাহ কামাল, জিয়া আকবর, ইজহারুলহক নাভিদ, ওয়াফাদার মোমান্দ, সালিম শফি, সৈয়দ আহমাদ শিরজাদ।

চট্টগ্রামে ৫ জুলাই শুরু হবে প্রথম ওয়ানডে। ৮ ও ১১ জুলাই চট্টগ্রামেই যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। এরপর সিলেটে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে সফর শেষ করবে আফগানিস্তান দল।

ওয়ানডে সিরিজে আফগানিস্তান স্কোয়াড: 
রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, শহীদুল্লাহ কামাল, ইকরাম আলীখিল, রশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, জিয়া আকবর, ইজাহারুল হক নাভিদ, আবদুল রহমান, ওয়াফাদার মোমান্দ, সালিম শাফি ও সাঈদ আহমেদ।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!