• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শ্রী ভেঙ্কা‌টেশ ফিল্মস-এর ডাকে কলকাতায় শাকিব


বিনোদন প্রতিবেদক  জানুয়ারি ২০, ২০১৮, ০১:২৬ পিএম
শ্রী ভেঙ্কা‌টেশ ফিল্মস-এর ডাকে কলকাতায় শাকিব

শাকিব খান

ঢাকা: কলকাতার খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কা‌টেশ ফিল্মসের ডাকে কলকাতায় গিয়েছেন দুই বাংলার নবাব শাকিব খান। জানা গেছে ‘মাস্ক’ সিনেমার  বাকী অংশেরর শুটিং ও ডাবিংয়ের জন্য কলকতায় আছেন শাকিব খান।

শনিবার (১৯ জানুয়ারি) তিনি থাইল্যান্ড থেকে কলকাতায় গিয়েছেন বলে জানিয়েছেন ‘নোলক’ সিনেমার পরিচালক রাশেদ রাহা। তিনি আরও জানিয়েছেন নোলকের জন্য শাকিবের সিডিউল পেতে আজ রোবাবর কলকাতায় যাচ্ছেন প্রযোজক সাকিব সনেট।

শাকিব খান

কলকাতার বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী তাকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন সিনেমা ‘সিরাজ-উদ-দৌলা’। এরই মধ্যে শুরু হয়ে গেছে সিনেমার নায়ক নিয়ে নানা জল্পনা কল্পনা। কে হবেন এই সিনেমার নায়ক। জিৎ নাকি দেব?

শোনা যাচ্ছে, জিৎ কিংবা দেব কেউ নয়, এই সিনেমার নায়ক হচ্ছেন সুপারস্টার শাকিব খান। ছবিটি প্রযোজনা করবেন শ্রী ভেঙ্কা‌টেশ ফিল্মস। জানা গেছে, এ সিনেমা নিয়েও শাকিবের সঙ্গে চূড়ান্ত কথা হবে খুব শিগগিরই। 

আমি নেতা হব সিনেমায় শাকিব খান

এদিকে নতুন বছরে প্রথম সিনেমা মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের। ১৬ ফেব্রুয়ারি তার অভিনীত ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পাচ্ছে। এ সিনেমার শাকিবের নায়িকা বিদ্যা সিনহা মিম। নতুন কাজের মধ্যে রয়েছে হার্টবিট প্রোডাকশনের ‘সুপারস্টার’ শিরোনামের সিনেমা।

এ সপ্তাহেই অস্ট্রেলিয়ায় শুটিং শুরু করবেন শাকিব খান। নতুন  এই বছরে ডিফরেন্ট কিছু সিনেমা উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ শাকিব খান।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School

আরও পড়ুন