• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

বগুড়ায় শুরু হলো হিরো আলমের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা


বগুড়া প্রতিনিধি সেপ্টেম্বর ১০, ২০২৩, ১২:২৮ পিএম
বগুড়ায় শুরু হলো হিরো আলমের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা

বগুড়া : শিক্ষকের কাছ থেকে উপহার পাওয়া সেই মাইক্রোবাসটি অ্যাম্বুলেন্সে রূপান্তর করে ‘অ্যাম্বুলেন্স সার্ভিস’ চালু করেছেন হিরো আলম।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের বানদীঘি গ্রামে হিরো আলমের বাড়ি থেকে অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করা হয়।

এসময় হিরো আলম বলেন, মানুষের ভালোবাসায় আলম থেকে আজ আমি হিরো আলম হয়েছি। হবিগঞ্জ থেকে উপহার পাওয়া মাইক্রোবাসটি আমি নিজে ব্যবহার করতে পারতাম অথবা বিক্রি করতে পারতাম। কিন্তু তা না করে এলাকার গরিব ও অসহায় মানুষের কথা চিন্তা করে অ্যাম্বুলেন্সে রূপান্তর করার ঘোষণা দিই।

তিনি বলেন, আমাকে আরও দুইটি প্রতিষ্ঠান দুইটি অ্যাম্বুলেন্স দিবে। সেই অ্যাম্বুলেন্স দুইটি আমি এলাকার মানুষের সেবার জন্য দিয়ে দিবো।

হিরো আলম আরও বলেন, অ্যাম্বুলেন্সে ৯৯৯ নম্বর লেখা রয়েছে। গরিব ও অসহায় মানুষ তাদের প্রয়োজনে ফোন করলে সেখানে পৌঁছে যাবে অ্যাম্বুলেন্সটি।

এসময় রাজনীতিতে যোগ দেয়ার প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি এখনো কোনো দলে যোগ দিইনি। তবে ভবিষ্যতে যেকোনো দল থেকে নির্বাচন করবো। তবে কোনো দলের সঙ্গে আমার কথা হয়নি। তবে আগামী সংসদ নির্বাচনে বগুড়ার যেকোনো আসন থেকে নির্বাচন করতে পারি।

হিরো আলম ফাউন্ডেশনের উদ্যোগে অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি হিরো আলমকে উপহার হিসেবে টয়োটা নোয়া ১৯৯৮ মডেলের মাইক্রোবাসটি উপহার দেন হবিগঞ্জ জেলার চুনারুঘাটের নরপতি গ্রামের অধ্যক্ষ মুখলিছুর রহমান। তিনি হাজি আবদুল জব্বার জিএল একাডেমী অ্যান্ড হাইস্কুলের প্রধানশিক্ষক। উপনির্বাচনের এক দিন আগে গত ৩১ জানুয়ারি ফেসবুক লাইভে এসে তিনি হিরো আলমকে নিজের ব্যবহৃত নোয়াহ মাইক্রোবাসটি উপহার দেয়ার ঘোষণা দেন।

এমটিআই

Wordbridge School
Link copied!