• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

কালকিনিতে কৃষককে কুঁপিয়ে হত্যা


মাদারীপুর প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০২৩, ০৩:৫৫ পিএম
কালকিনিতে কৃষককে কুঁপিয়ে হত্যা

ফাইল ছবি

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে মোঃ ইসকান্দার আলী খাঁন (৫৫) নামে একজন কৃষককে কুঁপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শনিবার (২৩ ডিসেম্বর) ভোরে উপজেলার লক্ষিপুর ইউনিয়নের ভাটবালি গ্রামে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। তবে নৌকার পক্ষ্যে কাজ না করায় তাকে হত্যা করা হয়েছে বলে দাবী করেছেন নিহতের পরিবার। 

এদিকে পূর্ব শত্রুতার জের ধরে ইসকান্দার আলীর হত্যা কান্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন থানা পুলিশ। অপরদিকে এ হত্যা কান্ডের ঘটনায় এলাকায় সাধারন জনগনের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষিপুর ইউনিয়নের ভাটবালি গ্রামের আমির খাঁনের ছেলে কৃষক ইসকান্দার আলী খাঁন ভোরে ফজরের নামাজ পরে বাড়ি ফেরার পথে বেশ কয়েকজন যুবক মিলে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতারীভাবে কুঁপিয়ে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। তবে নৌকার পক্ষ্যে কাজ না করায় তাকে হত্যা করা হয়েছে বলে দাবী করেছেন নিহতের পরিবার ও তার স্বজনরা। 

জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে ইসকান্দারের হত্যা কান্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন থানা পুলিশ। অপরদিকে এ হত্যা কান্ডের ঘটনায় এলাকায় সাধারন জনগনের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। 

নিহতের মেয়ে নিপা কান্না জরিত কণ্ঠে বলেন, আমার বাবা নৌকার পক্ষ্যে কাজ না করায় আমার বাবাকে হত্যা করেছে। 

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. নাজমুল হাসান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। 

সোনালীনিউজ/এ/এসআই

Wordbridge School
Link copied!