• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

ভূঞাপুরে ছিনতাইকৃত চাল উদ্ধার; দুইজন আটক


টাঙ্গাইল প্রতিনিধি জুন ২৪, ২০২৪, ০৬:৪৮ পিএম
ভূঞাপুরে ছিনতাইকৃত চাল উদ্ধার; দুইজন আটক

টাঙ্গাইল: গাজীপুরে ছিনতাই হওয়া ট্রাকবোঝাই চালের একাংশ টাঙ্গাইলের ভূঞাপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় গোডাউনের মালিক চাল ব্যবসায়ী নাজমুল জামান শিপলুসহ অন্য একটি ট্রাক চালক আজমতকে গ্রেপ্তার করা হয়েছে।
 
আটককৃতরা হলেন, চাল ব্যবসায়ী শিপলু ভূঞাপুর পৌরসভার ফসলান্দি গ্রামের শিক্ষক শামসুজ্জামানের ছেলে এবং ট্রাক চালক ঘাটাইল উপজেলার মাকেশ^র গ্রামের বাদশা মন্ডলের ছেলে আজমত।
 
সোমবার (২৪ জুন) দুপুরে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় রোডের আষাড় চাল হাউজের গোডাউন থেকে ২৫কেজি ওজনের প্রায় ২০০ বস্তা চাল উদ্ধার করেছে গাজীপুরের পূবাইল থানা পুলিশের সদস্যরা।


 
এরআগে গত বৃহস্পতিবার (২১ জুন) গভীররাতে মী‌রের বাজার-পূর্বাচল সড়‌কের এলাকা নগদা ব্রিজের কাছ থে‌কে চাল বোঝাই ট্রাক ছিনতাই করা হয়। পরে এই ঘটনায় ট্রাকের মালিক ধনঞ্জয় মহন্ত ২৩ জুন গাজীপুরের পূবাইল থানায় মামলা দায়ের করেন। ট্রাক বোঝাই চাল উদ্ধারে পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম সূত্রধরের নেতৃত্বে একটি টিম বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় ভূঞাপুরে অভিযান চালিয়ে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় রোডের নাজমুল জামান শিপলুর মালিকানাধীন আষাড় চাল হাউজের গোডাউন থেকে ছিনতাই হওয়া চালের একাংশ উদ্ধার করা হয়।

এদিকে খবর পেয়ে ছিনতাইকৃত চাল কেনার মুল ব্যবসায়ী রফিকের ছেলে রাসেল দোকান বন্ধ করে পালিয়েছে।

চাল ব্যবসায়ী শিপুল বাবা শামসুজ্জামান বলেন, ভূঞাপুর বাজারের চাল ব্যবসায়ী রফিকের ছেলে রাসেল আমার ছেলের গোডাউনে চাল রেখেছে। তাদের গোডাউনে জায়গা না থাকায় তারা ছেলে গোডাউনে বলে জেনেছি।
 
পুবাইল থানার উপপ‌রিদর্শক (এসআই) উত্তম সূত্রধর বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় ভূঞাপুরে একজন ট্রাক চালককে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে আষাড় চাল হাউজ থেকে প্রায় ২০০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় গোডাউনের মালিকসহ দুইজনকে আটক করা হয়েছে। এরআগে ছিনকারীর সদস্যরা গাজীপুর থেকে একটি চাল বোঝাই ট্রাক ছিনতাই করে। এখনও ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়নি। ভূঞাপুর থেকে কিছু চাল উদ্ধার করা হয়েছে। 

এমএস

Wordbridge School
Link copied!