• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

ছাত্রদলের ছয় নেতা গ্রেপ্তার, অস্ত্র ও গুলি উদ্ধার 


নিজস্ব প্রতিবেদক আগস্ট ২০, ২০২৩, ০৯:৩৫ এএম
ছাত্রদলের ছয় নেতা গ্রেপ্তার, অস্ত্র ও গুলি উদ্ধার 

ঢাকা: রাজধানীর লালবাগে নাশকতার পরিকল্পনা ও প্রস্তুতিকালে ৩টি বিদেশি আগ্নেয়াস্ত্র ও ৩৭ রাউন্ডগুলি সহ ঢাকা বিশ্ববিদ্যালয় ও মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের ছয় নেতাকে গ্রেপ্তার।

সোমবার (১৯ আগস্ট) ক্ষুদে বার্তায় ঢাকা মহানগর পুলিশের পক্ষ থেকে গ্রেপ্তাদের বিষয়টি নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, নাসকতার পরিকল্পনা করার সময় এই ছয় ছাত্রদল নেতাকে ডিবি উত্তরের সাইবার এন্ড স্পেশাল ক্রাইম ইউনিট গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হবে বলে জানা গেছে।

এর আগে, ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর থেকে অভিযোগ করা হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ও ছাত্রদলের কেন্দ্রীয় কয়েকজন নেতাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এর সঙ্গে সাবেক এক ছাত্রনেতাকেও পাওয়া যাচ্ছে না। তারাও ছয় ছাত্রদল নেতাকে খুঁজে না পাওয়ার অভিযোগ করেন। বলেন শনিবার এই ছয় ছাত্র নেতাকে কে বা কারা তুলে নিয়ে গেছে।

এদিকে রাত তিনটায় জরুরী নয়াপল্টনে বাংলাদেশ জাতীয়তাবাদি দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।  

তিনি অভিযোগ করেছেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিনকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে গেছে।

ঢাকা মহানগর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, রোববার বেলা ১১ টায় মিন্টুরোডে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করা হবে। সেখানে এই ছয় ছাত্রনেতার গ্রেপ্তারের বিষয়ে জানানো হবে। এবিষয়ে কথা বলবেন ডিবি উত্তরের যুগ্ম পুলিশ কমিশনার খোন্দকার নুরুন্নবী।

এআর/এলআই
 

Wordbridge School
Link copied!