• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহার, আটক ৩


জয়পুরহাট প্রতিনিধি ফেব্রুয়ারি ২, ২০২৪, ০৭:৩৯ পিএম
শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহার, আটক ৩

জয়পুরহাট : জয়পুরহাটে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালীন ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করার সময় তিনজন পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরে জেলার সদর উপজেলার ৩টি পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। 

আটক পরীক্ষার্থীরা হলেন- জেলার পাঁচবিবি উপজেলার তাজপুর গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে মোস্তাকিম হোসেন, বাঁশখুর গ্রামের মাজেদের ছেলে মাহমুদুল হাসান, আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের আসাদুজ্জামান লিয়নের মেয়ে সানজিদা বেগম।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন বলেন, শহরের তিনটি কেন্দ্রে আটককৃত পরীক্ষার্থীরা ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারসহ অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিচ্ছিলেন। পরে পরীক্ষা কেন্দ্রে থাকা শিক্ষকরা পরীক্ষা শেষ মুহূর্তে বুঝতে পেরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ তিনজনকে আটক করে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়া জয়পুরহাট সরকারি কলেজ, খঞ্জনপুর উচ্চ বিদ্যালয় ও জয়পুরহাট সিদ্দিকিয়া কামিল মডেল মাদ্রাসা এই তিন কেন্দ্র থেকে তিনজনকে আটক করা হয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান। এর পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এমটিআই

Wordbridge School
Link copied!