• ঢাকা
  • রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ন্যাশনাল এক্সচেঞ্জের মধ্যে চুক্তি স্বাক্ষরিত


নিজস্ব প্রতিনিধি ডিসেম্বর ৭, ২০২২, ০৪:০৪ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ন্যাশনাল এক্সচেঞ্জের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানীর মধ্যে সম্প্রতি ব্যাংকের করপোরেট প্রধানকার্যালয়ে রেমিট্যান্স বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ এবং ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানীর চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস ফরাজী তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তির আওতায় ইতালিতে বসবাসকারী বাংলাদেশি প্রবাসীরা এখন থেকে শাহ্জালাল ইসলামী ব্যাংকের মাধ্যমে ইলেকট্রনিক ফান্ডট্রান্সফারের আওতায় বাংলাদেশে তাদের প্রিয়জনদের কাছে অর্থ নিরাপদে এবং দ্রুত সময়ে পাঠাতে পারবে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও আব্দুল আজিজ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও এম. আখতার হোসেন, ট্রেজারীপ্রধান জাহাঙ্গীর জাবেদ, ব্যাংকের আন্তর্জাতিক বিভাগের প্রধান মোহাম্মদ আব্দুল মজিদ, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানীর পরিচালক ডা. আনোয়ার ফরাজী ইমন, কান্ট্রি ম্যানেজার কাজী আব্দুল্লাহ আল মাসুম, ডেপুটি জেনারেল ম্যানেজার রাশিদুল ইসলাম-সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School