• ঢাকা
  • সোমবার, ২৭ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
ঘূর্ণিঝড় ‘মোখা’ 

৬ বোর্ডে রোববার-সোমবারের এসএসসি পরীক্ষা স্থগিত


নিজস্ব প্রতিবেদক মে ১৩, ২০২৩, ০৪:৩৯ পিএম
৬ বোর্ডে রোববার-সোমবারের এসএসসি পরীক্ষা স্থগিত

ঢাকা: ঘূর্ণিঝড় ‘মোখা’ র কারণে ৬ বোর্ডে রোববার ও সোমবারের চলমান এসএসসি ও সমমান পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত হওয়া বোর্ডগুলো হলো- কুমিল্লা শিক্ষা বোর্ড, যশোর শিক্ষা বোর্ড, চট্টগ্রাম শিক্ষা বোর্ড, বরিশাল শিক্ষা বোর্ড, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডে এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড।

এসব বোর্ডের অধীন আগামী রোববার (১৪ মে) ও সোমবারের (১৫ মে) অনুষ্ঠেয় পরীক্ষাগুলো স্থগিত করা হয়েছে।তবে অন্যান্য বোর্ডের পরীক্ষা যথাসময়ে অনুষ্ঠিত হবে।

শনিবার (১৩ মে) আন্তঃ শিক্ষা বোর্ড সমন্বয় কমিটির তরফে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগে শুক্রবার বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপর্যুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে বঙ্গোপসাগরে সৃষ্ট প্রবল ঘূর্ণিঝড় ‘মোখা’-এর কারণে চলমান এসএসসি/সমমান পরীক্ষা ২০২৩-এর কুমিল্লা শিক্ষা বোর্ড, যশোর শিক্ষা বোর্ড, চট্টগ্রাম শিক্ষা বোর্ড, বরিশাল শিক্ষা বোর্ড, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড ও কারিগরি বোর্ডের অধীন আগামী ১৪/০৫/২০২৩ ও ১৫/০৫/২০২৩ তারিখ রবিবার এবং সোমবারের অনুষ্ঠিতব্য পরীক্ষাসমূহ স্থগিত করা হলো।

এই শিক্ষাবোর্ড ছাড়া বাকি বোর্ডের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। স্থগিত হওয়া পরীক্ষার পরিবর্তিত সময়সূচি বিস্তারিত জানিয়ে দেয়া হবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!