• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

শাকিব ও অপু কি এক হচ্ছেন?  


বিনোদন ডেস্ক  জুলাই ২, ২০২৩, ০১:০৭ পিএম
শাকিব ও অপু কি এক হচ্ছেন?  

ঢাকা : ঈদুল আজহায় অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’ ১২টি হলে মুক্তি পেয়েছে । প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের এ সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছেন অপু বিশ্বাসের সাবেক স্বামী সুপারস্টার শাকিব খান।

শুক্রবার (৩০ জুন) বিকালে শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, এই ঈদে অপু-জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি।

বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে। যতদূর শুনেছি, ‘লাল শাড়ি’- সিনেমার প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার-পরিজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’ সিনেমার পাশাপাশি ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

এদিকে শাকিবের এমন পোস্টে আপ্লুত অপু বিশ্বাস। তিনি শাকিবের পোস্টটি শেয়ার করে লিখেছেন, আমার প্রত্যেকটা সাফল্যের পেছনে মা-বাবার পরে তোমার অবদান।

বেশ কিছুদিন ধরে কানাঘুষা চলছে, অপুর ঘনিষ্ঠ হচ্ছেন শাকিব। তাদের কথাবার্তায়ও সে রকম ইঙ্গিত পাওয়া যায় মাঝে মধ্যে। শুধু তাই নয়, অপু সাম্প্রতিক সময়ে বিভিন্ন সাক্ষাৎকারে শাকিবের প্রশংসা করেছেন। এ ছাড়া শাকিব খানের জন্মদিনেও তারা একত্রিত হয়েছেন। ভক্তরাও শাকিবের এমন পোস্টের পর নড়েচড়ে বসেছেন। তাহলে কি শাকিব ও অপু ফের এক হচ্ছেন!

এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে চলচ্চিত্র পাড়ায়। শাকিব-অপুর বার্তা বিনিময়ে তাদের এক হওয়ার গুঞ্জন আরও বেশি পোক্ত হলো। তবে সেই গুঞ্জন বাস্তবতার রূপ পাবে কিনা সময়ের অপেক্ষা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!