প্রাথমিকের প্রধান শিক্ষিকাকে জনসম্মুখে লাঞ্ছিত

  • নাটোর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৯, ০৮:১১ পিএম
প্রাথমিকের প্রধান শিক্ষিকাকে জনসম্মুখে লাঞ্ছিত

নাটোর: স্ত্রীকে গ্রামের স্কুলে বদলি করিয়ে আনতে না পেরে এক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে জনসম্মুখে লাঞ্ছিত করাসহ এলোপাতাড়ি মারপিটের ঘটনা ঘটেছে। নাটোরের বড়াইগ্রামে এ মারপিটের ঘটনা ঘটে।

অভিযুক্ত শাহীন আলম জামাইদিঘা গ্রামের ময়লাল হোসেনের ছেলে ও বক্ষত্রপার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রোকসানা বেগমের স্বামী।

আহত ছলেমান আলী জানান, কিছুদিন যাবৎ শাহীন আলম তার স্ত্রী বক্ষত্রপার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সহকারী শিক্ষিকা রোকসানা বেগমকে বদলি করে জামাইদিঘা বিদ্যালয়ে আনার চেষ্টা করছিলেন। সেজন্য তিনি জামাইদিঘা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছলেমান আলীকে স্বেচ্ছায় অন্যত্র বদলি হয়ে চলে যেতে চাপ দিচ্ছিলেন। কিন্তু তাতে রাজি না হওয়ায় তাকে দেখে নেয়ার হুমকি দেন অভিযুক্ত।

সর্বশেষ বুধবার (২০ নভেম্বর) সকালে তিনি বিদ্যালয়ে যাওয়ার পথে শাহীন আলম পথরোধ করে পুনরায় তাকে বদলির জন্য চাপ দেন। এ সময় ছলেমান আলী তাকে শিক্ষা অফিসের সঙ্গে যোগাযোগ করতে বললে শাহীন ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাতাড়ি মারপিট শুরু করেন। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করেন। রাতে তাকে বনপাড়ার একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে অভিযুক্ত শাহীন আলমের মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি মারপিটের অভিযোগ অস্বীকার করে ধাক্কাধাক্কি হয়েছে বলে স্বীকার করেন।

সোনালীনিউজ/এইচএন

Link copied!