পাবনায় ভ্যান চালককে গলা কেটে হত্যা

  • পাবনা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৭, ১০:৫৬ এএম
পাবনায় ভ্যান চালককে গলা কেটে হত্যা

পাবনা সদর উপজেলার আতাইকুলায় মনিরুল ইসলাম বাটুল (২২) নামের এক যুবককে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার (২০ জানুয়ারি) দিবাগত রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। নিহত মনিরুল সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের মহির উদ্দিনের ছেলে। তিনি ব্যাটারিচালিত অটোভ্যান চালক ছিলেন।

নিহত মনিরুলের মামা জিয়া হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় গ্যারেজ থেকে অটোভ্যান নিয়ে বের হন মনিরুল ইসলাম। বাড়ি না ফেরায় রাত ১১টার পর তাকে খোঁজাখুঁজি শুরু করেন তার স্বজনরা। কিন্তু তার সন্ধান মেলেনি। আজ (শনিবার) সকালে আতাইকুলা থানার উগ্রগরে এক যুবকের লাশ পাওয়ার কথা জানতে পেরে সেখানে গিয়ে মনিরুল ইসলামের লাশ সনাক্ত করেন তারা।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, আজ (শনিবার ২১ জানুয়ারি) সকালে আতাইকুলার উগগ্রর গ্রামের রাস্তার পাশে একজনের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি রাজ্জাক আরো জানান, যাত্রীবেশি দূর্বৃত্তরা মনিরুলকে হত্যার পর তার অটোভ্যানের ব্যাটারী নিয়ে গেছে। আর অটোভ্যানটি সদর উপজেলার পয়দা গ্রামে পাওয়া গেছে বলে জানান তিনি। মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Link copied!