নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যাবার আহ্বান ডিআইজির

  • কুমিল্লা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৩০, ২০১৭, ০৯:৩২ এএম
নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যাবার আহ্বান ডিআইজির

কুমিল্লা : কুমিল্লার কোটবাড়ির দক্ষিণ বাগমারা, গন্ধমতী এলাকার ভোটারদের নিবিঘ্নে ভোটকেন্দ্রে যাবার আহ্বান জানিয়েছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম। তিনি গতকাল (২৯ মার্চ) রাতে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকাধীন কোটবাড়ীর দক্ষিণ বাগমারার জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটি পরিদর্শন শেষে তিনি এ আহ্বান জানান।

গতকাল বুধবার বিকেল থেকে দেলোয়ার হোসেন নামের ওই ব্যক্তির বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রেখেছে পুলিশ। কুমিল্লা সিটি নির্বাচনের আগের দিন এই জঙ্গি আস্তানার খবরে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় কুমিল্লার এসপি শাহ মো. আবিদ হোসেন বিকেলেই ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম বুধবার রাত ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন। রাত সাড়ে ৯টার দিকে তিনি সাংবাদিকদের সঙ্গে এ বিষয়ে কথা বলেন।

ডিআইজি মো: শফিকুল ইসলাম জানান, কাপড় ব্যবসায়ীর ছদ্মবেশে ওই বাড়িতে দু’জন জঙ্গি ছিলো। একজন বাইরে গিয়ে আর ফিরে আসেনি। বর্তমানে ভেতরে একজন জঙ্গি আছে এবং তার কাছে ৬টি শক্তিশালী বোমা থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ডিআইজি আরো বলেন, পুলিশ সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের বিষয়টি মাথায় রেখে আজ বৃহষ্পতিবার সেখানে কোন অভিযান চালানো হবে না। তিনি ভোটারদের নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদানের অনুরোধ জানান ডিআইডিজ।

এ সময় অতিরিক্ত ডিআইজি গোলাম সারোয়ার, কুমিল্লার পুলিশ সুপার শাহ মো: আবিদ হোসেন উপস্থিত ছিলেন। কুমিল্লা শহরের এক প্রান্তে ব্যক্তির মালিকানাধীন ওই বাড়ি সিটি করপোরেশনের ভেতরেই পড়েছে। পাশেই গন্ধমতী হাই স্কুল সিটি নির্বাচনের কেন্দ্র।  

সোনালীনিউজ/এমটিআই

Link copied!