অত্যাচার সহ্য করতে না পেরে মাদকাসক্ত স্বামীকে তালাক

  • রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৮, ০৭:৪২ পিএম
অত্যাচার সহ্য করতে না পেরে মাদকাসক্ত স্বামীকে তালাক

নারায়ণগঞ্জ : জেলার রূপগঞ্জে মঞ্জুর হোসেন নামে এক মাদকাসক্ত স্বামীকে তালাক দিলেন তার স্ত্রী জাহারুন বেগম। এর পর থেকে তাকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাতে তারাব পৌরসভার আড়িয়াব এলাকায় ফের হুমকির ঘটনা ঘটে।

সূত্র জানায়, গত বিশ বছর আগে আড়িয়াব এলাকার জালাল উদ্দিন ভুইয়ার মেয়ে জাহারুন বেগমের সঙ্গে একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে মঞ্জুর হোসেনের বিয়ে হয়। বিয়ের পর তাদের দুই সন্তান মানিক (১৭) ও রত্না আক্তারের (১৪) জন্ম হয়। গত কয়েক বছর ধরে মঞ্জুর হোসেন মাদকাসক্ত হয়ে পরে। জাহারুন বেগম তার স্বামীকে মাদক সেবনে বাধা দেয়। মাদক সেবনে বাধা দিলে তার স্ত্রীকে অমানুষিক নির্যাতন করতে শুরু করে।

নির্যাতন সহ্য করতে না পেরে গত দেড় বছর আগে জাহারুন বেগম তার স্বামীকে তালাক দিয়ে তার পিতার বাড়ি চলে যায়। গত ৬ মাস আগে জাহারুন বেগম সুমন নামে একজনকে বিয়ে করে। বিয়ের খবর জানতে পেরে জাহারুনের প্রথম স্বামী তাকেসহ তার দ্বিতীয় স্বামীকে হুমকি দেয়। হুমকির বিষয়টি স্থানীয় গণ্যমান্য লোকজনকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে মঞ্জুর হোসেন মঙ্গলবার রাতে জাহারুন ও তার স্বামীকে হত্যা করবে বলে হুমকি দেয়। হুমকির পর থেকে তারা নিরাপত্তাহীনতায় ভুগছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!