যুবলীগ নেতার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

  • ঝিনাইদহ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৪:২০ পিএম
যুবলীগ নেতার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

ছবি : সোনালীনিউজ

ঝিনাইদহ : যুবলীগ নেতা কাজী এনামুল হক মিলন ও তার সন্ত্রাসী ছেলে কাজী চন্দনের অত্যাচারে দীর্ঘদিন ধরে অতিষ্ঠ ছিল শহরের কলাবাগান ও কাঞ্চননগরবাসী। বছরের পর বছর তাদের মাদক ব্যবসা ও চাঁদাবাজিতে সাধারণ নিরীহ মানুষ জিম্মি হয়ে পড়ে। তাদের জুলুম নির্যাতনে অতিষ্ঠ মানুষগুলো এক পর্যায়ে ঘুরে দাঁড়ায়। নারী পুরুষ ঘর ছেড়ে বেরিয়ে গড়ে ওঠে প্রতিরোধ।

রোববার (২১ এপ্রিল) সকালে কলাবাগান ও কাঞ্চননগর পাড়ার শত শত মানুষ শহরের পোস্ট অফিস মোড়ে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করে। এর আগে তারা শহরে বিক্ষোভ মিছিল করে। মিছিলে তারা ঝিনাইদহের কুখ্যাত সন্ত্রাসী ও মাদক সম্রাট কাজী মিলন ও তার সন্ত্রাসী ছেলে কাজী চন্দনের ছবি সম্বলিত প্লাকার্ড ও ব্যানার বহন করে। তাতে লেখা ছিল, দীর্ঘদিন ধরে কলাবাগান ও কাঞ্চননগরসহ ঝিনাইদহের বিভিন্ন স্থানে খুন, ধর্ষণ ও চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করে নিরীহ মানুষের ওপর অমানষিক নির্যাতন জুলুম চালিয়ে যাচ্ছে। প্লাকার্ডে এর প্রতিরোধ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে পুলিশ ও জেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে। শহরের পোস্ট অফিস মোড়ে মানববন্ধন কর্মসূচি শেষে আয়োজিত প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন, ইসরাইল হোসেন শান্তি জোয়ারদার, রহুল কুদ্দুস দুদু, শাহিনুর রহমান লাভলু, লিয়াকত হোসেন, আব্দুল মজিদ ও মনি।

বক্তারা অভিযোগ করে বলেন, কাজী এনামুল হক মিলন ও তার সন্ত্রাসী ছেলে কাজী চন্দন আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে শহরব্যাপী মাদক ও সন্ত্রাসের নেটওয়ার্ক গড়ে তুলেছে। দোকানগুলো থেকে জোরপূর্বক রড, সিমেন্টসহ নানা সামগ্রী জোর করে নিয়ে বাড়ি তৈরি করছে। কলাবাগান ও কাঞ্চননগর এলাকার মানুষকে বাধ্যতামুলক চাঁদা দিতে হচ্ছে। এতে অতিষ্ঠ সাধারণ মানুষ নিরুপায় হয়ে রাজপথে নামতে বাধ্য হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!