সিদ্ধান্তহীনতায় তাপসী

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৫:১৯ পিএম
সিদ্ধান্তহীনতায় তাপসী

তাপসী পান্নু। ছবি: সংগৃহীত

ঢাকা : অভিনেত্রী তাপসী পান্নু। শেষবার শাহরুখ খানের সঙ্গে ডাঙ্কি ছবিতে পর্দায় আসেন তিনি। বর্তমানে তার হাতে তিনটি প্রজেক্ট আছে। তাকে আগামীতে ‘লড়কি হ্যায় কাঁহা’, ‘ফির আয়ি হাসিন দিলরুবা’, ‘খেল খেল ম্যায়’ ছবিতে দেখা যাবে।

সিনেমা ক্যারিয়ারের বাইরে অভিনেত্রী এখন সংসারিও। কিছুদিন আগে অতি গোপনে দীর্ঘদিনের প্রেমিক তথা ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি।

গত ২৩ মার্চ গাঁটছড়া বেঁধেছেন পান্নু। রাজস্থানের উদয়পুরে বসেছিল তার বিয়ের আসর। অভিনেত্রী যখন বিয়ের আসর প্রবেশ করছেন বা মালাবদল সারছেন সেই সময়ের ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই শোনা গেল নেপথ্যে বাজছে জগজিৎ সিং এবং চিত্রা সিংয়ের গাওয়া বিখ্যাত গান কোঠে তে আ মাহিয়া। সেই গানের তালে তালে নেচে বিয়ের আসরে ঢোকেন এ গ্ল্যামারকন্যা। মালাবদল সেরে বিয়ের আসরে নাচতে শুরু করে নবদম্পতি। একই সঙ্গে ম্যাথিয়াসকে জড়িয়ে চুমু খান তাপসী।

এদিকে দেখতে দেখতে এ অভিনেত্রী ক্যারিয়ারের এক যুগ পার করেছেন। এ সময়ে এসে কোন ধরনের সিনেমায় কাজ করতে চান তিনি। এমন প্রশ্নের উত্তরে তার ভাষ্য, আমি যে এবার কী ধরনের ছবি করব সেটাই বুঝে উঠতে পারছি না। আজ যখন গোটা পৃথিবী অ্যাকশন মুভির পিছনে দৌড়াচ্ছে তখন সেই ধরনের ছবিগুলো আমি আমার ক্যারিয়ারের শুরুতেই করে ফেলেছি। বেবি, নাম শাবানা, বদলা, ইত্যাদি। গ্রে শেডের হাসিন দিলরুবা, অন্য ধরনের ষাঁড় কী আঁখ করেছি। স্পোর্টস ড্রামা হিসেবে সাবাশ মিঠু, ইত্যাদি করেছি। এ ছাড়া টাইম ট্রাভেল, থ্রিলার, ভৌতিক, বায়োপিক সব করেছি। অনেক ধরনের ছবিই এর মধ্যে করে ফেলেছি।’

ক্যারিয়ারের এ সময় নিয়ে কতটা তৃপ্ত অভিনেত্রী সেটি নিয়েও মুখ খোলেন। তিনি বলেন, ‘আমি এখন যেখানে আছি মনে হয় অনেক করে ফেলেছি। আমি সত্যি কঠিন পরিশ্রম করেছি। আর সবটাই নিজের মেধার জোরে পেয়েছি। তাই আমার সাফল্য পড়ে পাওয়া চৌদ্দ আনার মতো না। তাই এখন যেখানে আছি আমি খুব খুশি। তৃপ্ত।’

এমটিআই

Link copied!