জন্মদিনে ‘বদলে’ গেলেন সুস্মিতা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১, ১১:৩০ এএম
জন্মদিনে ‘বদলে’ গেলেন সুস্মিতা

ঢাকা : তার রূপের ছটায় মোহিত গোটা বিশ্ব। সেই সুস্মিতা সেনই এবার নতুন রূপে। খোলা চিঠি লিখে নিজেই সে কথা জানিয়েছিলেন ‘আরিয়া’। চিন্তায় ছিলেন তার অনুরাগীরা।

তবে সুস্মিতা কথা দিয়েছিলেন, খুব তাড়াতাড়িই প্রকাশ্যে আনবেন তার নতুন ‘লুক’। কথা রেখেছেন বিশ্বসুন্দরী। জন্মদিনে নতুন রূপে এসেছেন ভক্তদের সামনে।

নতুন লুকের ঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। বলাই বাহুল্য, তার নতুন চমক ঝড় তুলেছে নেট মাধ্যমে। কাঁধ অবধি ছোট চুল, চোখে কালো রঙের বড় সানগ্লাস ও পরনে জ্যাকেট।

লাইভ ভিডিওতে রাস্তায় হাঁটতে হাঁটতেই শুরু করলেন সুস্মিতা, ‘আমি জানি, আমার অস্ত্রোপচারের কথা শুনে, আপনারা অনেকেই ভয় পেয়েছেন। কিন্তু আমি ঠিক আছি। কোনও সমস্যা হলে নিশ্চয়ই জানাতাম।’

জন্মদিনে অগুন্তি শুভেচ্ছার জন্য অনুরাগীদের ধন্যবাদও জানিয়েছেন বঙ্গতনয়া।

তিনি বলেন, ‘আমার ৪৬তম জন্মদিন স্বাস্থ্যকর নতুনের সূচনা করে দিল। আরও অনেক কিছুর অপেক্ষায় রয়েছি। কারণ বেঁচে থাকাই সবথেকে বড় উপহার। ১৬ নভেম্বর একটা সার্জারি হয়েছে। সেটা সফল হয়েছে। আপনাদের প্রত্যেকের শুভকামনায় আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি।’

ব্যক্তি জীবনের পাশাপাশি কাজ নিয়েও কথা বলেছেন সুস্মিতা। জানিয়েছেন, আরিয়ার দ্বিতীয় সিজনের শ্যুট ইতিমধ্যেই শেষ। ২০২০ সালে এই ওয়েব সিরিজের হাত ধরেই পর্দায় ফিরেছিলেন সুস্মিতা। বেশ কয়েক বছর পরে নতুন করে চমক দিয়েছিলেন দর্শকদের।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!