আজ এফডিসিতে সারারাত গান শুনাবেন ড. মাহফুজুর রহমান

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০৪:৫৯ পিএম
আজ এফডিসিতে সারারাত গান শুনাবেন ড. মাহফুজুর রহমান

ঢাকা : বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এর প্রতিষ্ঠাতা সভাপতি, মজুমদার ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালক, চলচ্চিত্র নির্মাতা এবং সিনেমা গল্পের লেখক আবুল হোসেন মজুমদার, (এজেএফবি) কার্যনির্বাহী পরিষদের সভাপতি ফারুক হোসেন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, এজেএফবির মিডিয়া পার্টনার, এটিএন বাংলার চেয়ারম্যান, ড. মাহফুজুর রহমান। ভেন্যু এফডিসিরএটিএন বাংলার ৯ নং ফ্লোর। এখানে চলচ্চিত্রের একাধিক তারকা উপস্থিতে একাধিক শিল্পীদের অ্যাওয়ার্ড দিবার কথা রয়েছে।

এ নিয়ে এফডিসির প্রডাকশন বয় রমিজ নামের একজন বলেন, পােস্টারের নীচে ড. মাহফুজুর রহমান মিউজিক্যাল নাইট লিখা মনে হচ্ছে আজ সারারাত গান শুনাবেন আমাদের এই শিল্পী। তার গান শোনার জন্য সকাল থেকে অপেক্ষা করছেন তিনি। 

তবে অনুষ্ঠান শেষে ড. মাহফুজুর রহমান মিউজিক্যাল নাইট এ মাহফুজুর রহমান একাধিক গান শোনানো কথা রয়েছে। এছাড়াও ফারুক হোসেন মজুমদার বলেন, এটিএন বাংলার প্রযোজনায় ও মূল ভাবনা এবং পরিকল্পনায় ড. মাহফুজুর রহমানের "ভালোবাসি তোমায়" ছবিটি নিয়েও বিশেষ প্রচারণার ব্যবস্থা করেছি। 

তবে জমকালো আয়োজনে এবারের ১৭ তম "এজেএফবি স্টার অ্যাওয়ার্ড ২০২৩-২৪" তারার হাট বসার কথা বলেন তিনি। একাধিক নায়ক-নায়িকার পারফরম্যান্সে অনুষ্ঠান উপভোগ করার কথা জানানো হয়েছে।

অন্যদিকে আলোচনা পর্বে আমন্ত্রিত বিভিন্ন অতিথি, চলচ্চিত্র নির্মাতা ও চলচ্চিত্র সমিতির নের্তৃবৃন্দ ও অভিনয় শিল্পীগণ তাদের অভিমত প্রকাশ করেন এবং এজেএফবির কার্যক্রমের প্রশংসা করে এজেএফবির ভবিষ্যত সমৃদ্ধি ও সফলতা কামনা করা কথা রয়েছে। অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে আমন্ত্রিত অতিথি ও উপস্থিত সকলের জন্য এজেএফবি পরিবারের পক্ষ থেকে সংগীত সন্ধার আয়োজন করা হবে।

Link copied!