ফেরদৌস নয়, সানির সহযোগি ইলিয়াস কোবরা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০১৭, ০১:০০ পিএম
ফেরদৌস নয়, সানির সহযোগি ইলিয়াস কোবরা

ঢাকা: পরিচালক সমিতির নির্বাচণ শেষ হতে না হতেই এবার শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে জমে উঠছে এফডিসি। পর্দার বাইরে এবার শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে মুখোমুখি হতে যাচ্ছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম দুই অভিনেতা ওমর সানি ও মিশা সওদাগর। বাংলাদেশ ‘চলচ্চিত্র শিল্পী সমিতি’র আসন্ন নির্বাচনে দুপক্ষে দেখা যাবে এই দুই অভিনেতাকে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির চলতি কমিটির মেয়াদ শেষ হবে আগামি ২ ফেব্রুয়ারি। নিয়ম অনুযায়ী নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হওয়ার নব্বই দিনের মধ্যে শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু এরইমধ্যে নতুন কমিটি ঘোষণার আভাস দিয়েছেন সমিতির নেতারা। 

প্রতিদ্বন্দ্বিতায় দুইটি প্যানেলের কথা শোনা যাচ্ছে। যে দুটো প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন ওমর সানি ও মিশা। মিশার সেক্রেটারি হিসেবে প্রথম থেকেই শোনা যাচ্ছে জায়েদ খানের নাম। অন্যদিকে ওমর সানির সহযোগি মানে সেক্রেটারি হিসেবে চিত্রনায়ক ফেরদৌসের নাম শোনা গেলেও এখন নাকি তার পরিবর্তে সেক্রেটারি হিসেবে লড়বেন খলচরিত্র ইলিয়াস কোবরা।

গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ি ফেরদৌসের পরিবর্তে সানির প্যানেলে সেক্রেটারি পদে নির্বাচনের জন্য চূড়ান্ত করা হয়েছে খল অভিনেতা ইলিয়াস কোবরাকে। অন্যদিকে চিত্রনায়ক ফেরদৌস সহ সভাপতি পদে সানির প্যানেলে থাকতে পারেন। 

ওমর সানি কিং মিশার প্যানেলে এখনো সব পদে প্রার্থী চূড়ান্ত হয়নি। সবাই দেখে শুনে সবচেয়ে ভালো এবং নির্বাচনী প্রচারণায় কাজে দেবে এমন প্রার্থীকেই খুঁজছেন। আর তা হয়ে গেলে চলতি সপ্তাহেই আনুষ্ঠানিকভাবে এফডিসিতে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন তারা।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!