শাহরুখের জন্মদিনের উৎসব বন্ধ করে দিল পুলিশ!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৩, ২০১৮, ১২:৩৮ পিএম
শাহরুখের জন্মদিনের উৎসব বন্ধ করে দিল পুলিশ!

শাহরুখ খান

ঢাকা:  শাহরুখ খানের জন্মদিনের উৎসব বন্ধ করে দিল মুম্বই পুলিস। শুক্রবার (২ নভেম্বর) ছিল শাহরুখের ৫৩তম জন্মদিন। পাশাপাশি এদিনই তাঁর আপকামিং ফিল্ম জিরো-র ট্রেলার লঞ্চ করা হয়। জন্মদিনে শুভেচ্ছে জানাতে শাহরুখ ভক্তদের ভিড় জমেছিল মন্নত-এর সামনে। এতটাই ভিড় ছিল যে পুলিসকে লাঠিচার্জ পর্যন্ত করতে হয়।

জন্মদিন ও জিরো-র ট্রেলার লঞ্চ উপলক্ষ্যে একটি পার্টির আয়োজন করেন শাহরুখ। এটির আয়োজন করা হয় বান্দ্রার নাইটক্লাব আর্থ-এ। সেখানেই সমস্যা। শুক্রবার মুম্বইয়ের কোনও নাইট ক্লাবে সাধারণত কোনও পার্টি ভোর রাত পর্যন্ত চলতে দেওয়া হয় না। কিন্তু শাহরুখ ও তার বন্ধুবান্ধবার রাত তিনটে পার করে ফেলেছিলেন। চলছিল বিকট জোরে গানবাজনা।

ভোররাত পর্যন্ত পার্টি চলছে দেখে আর্থ-এ ঢুকে পড়ে মুম্বই পুলিস।এর পরই গান থেমে যায়। কিছুক্ষণের মধ্যেই বন্ধুবান্ধবদের নিয়ে ক্লাবের বাইরে বেরিয়ে আসতে দেখা যায় শাহরুখকে। তবে পুলিস ঢোকার আগেই ক্লাব ছেড়ে গিয়েছিলেন অভিনয় জগতের অধিকাংশ স্টাররা।

এদিন রাত একটার পর আর্থ-এ আসা লোকজনদের ক্লাব ছেড়ে চলে যেতে বলা হয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেখানে শাহরুখের পার্টি শুরু হয়ে যায়। দিল সে ও ছাইয়াঁ ছাইয়া-এর গানের সঙ্গে নাচতে দেখা যায় শাহরুখকে।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!