২৫ লাখ টাকার মামলার ফাঁদে আজহারউদ্দিন

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০, ০৩:২১ পিএম
২৫ লাখ টাকার মামলার ফাঁদে আজহারউদ্দিন

ঢাকা: মোহাম্মদ সাহাব নামে দানিস ট্রাভেল ট্যুর এজেন্সির মালিকের অভিযোগ ভিত্তিতে ভারতের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের বিরুদ্ধে প্রতারণার মামলা হয়েছে। বুধবার (২২ জানুয়ারি) ঔরঙ্গাবাদে তার ও আরো দুজনের বিরুদ্ধে এটি করা হয়। খবর ওয়ান ইন্ডিয়া।

২৫ লাখ টাকা না মেটানোর অভিযোগ এনে তাদের বিরুদ্ধে মামলাটি করেছেন এক ট্রাভেল কোম্পানির মালিক। মোহাম্মদ সাহাব নামে দানিস ট্রাভেল ট্যুর এজেন্সির মালিকের অভিযোগ, আজহারউদ্দিনের নামে একাধিক ফ্লাইট টিকিট বুক করা হয়। সব মিলিয়ে যার অর্থমূল্য প্রায় ২৫ লাখ টাকা। গেল বছর নভেম্বরে তার নাম করে এসব টিকিট কাটা হয়। 

এ নিয়ে সাবেক অধিনায়কের ব্যক্তিগত সহকারীকে টাকা মিটিয়ে দেয়ার জন্য বারবার তাগিদ দেয়া হয়। তবে তাতে সাড়া দেননি তিনি। দীর্ঘদিন ধরে কোনো জবাব না পাওয়ায় অবশেষে ঔরঙ্গাবাদে থানায় মামলা করা হয়েছে।

এদিকে, এ ঘটনায় আজহারউদ্দিনের মাথায় যেন আকাশ ভেঙে পড়েছে। 

তিনি বলেন, আমার কাছে প্লেনের বুকিং নিয়ে এমন কোনো তথ্য ছিল না। আমার বিরুদ্ধে এ অভিযোগ ভিত্তিহীন। শুধু তাই নয়, এ ঘটনায় নিজের সুনাম ক্ষুণ্ণ হয়েছে বলে আইনি পদক্ষেপ নেয়ার হুমকি দিয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়া টুইটারে এক ভিডিওবার্তায় আজহার বলেন, লাইমলাইটে আসার জন্য এটি সাজানো নাটক। পুরোটাই ভিত্তিহীন অভিযোগ। অভিযোগকারীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির অভিযোগ করব।

সোনালীনিউজ/এমএএইচ

Link copied!