রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৬, ২০১৭, ১১:২১ এএম
রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

ফাইল ছবি

ঢাকা : বর্তমান ফুটবল বিশ্বে অন্যতম তারকা ফুটবলার। যশ, খ্যাতির সঙ্গে ডলারের ঝনঝনানিও আছে। তারপরও মাঝে মধ্যে বিতর্ক যেন পিছু ছাড়ে না ক্রিশ্চিয়ানো রোনালদোর।

নতুন নতুন গার্লফ্রেন্ড রোনালদোর জন্য নিত্য নৈমত্তিক ব্যাপার। রোনালদোর রয়েছে একটি ছেলে। কিন্তু কেউ জানে না, সেই ছেলেটির মা কে। রোনালদোও ছেলের মায়ের পরিচয় প্রকাশ করেনি।

সম্প্রতি জার্মান মিডিয়া রোনালদোকে নিয়ে যে তথ্য দিয়েছে, তাতে চোখ কপালে উঠতে পারে সিআরসেভেন ভক্তদের। জার্মান পত্রিকা ডের স্পাইজেলে বলা হয়েছে, আট বছর আগে এক নারীকে ধর্ষণ করেছিলেন রোনালদো। সেই ঘটনা মিটমাট করার জন্য লোভনীয় অর্থেরও প্রস্তাব দিয়েছিলেন পর্তুগিজ উইঙ্গার।

অভিযোগটা মারাত্মক। রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের পর ৩ লাখ পাউন্ডের বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগ এনেছে জার্মান ম্যাগাজিন ডার স্পাইগেল। তবে এমন অভিযোগকে দৃঢ়ভাবে অস্বীকার করেছেন পর্তুগিজ অধিনায়ক।

ম্যাগাজিনটি জানায়, ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এ স্ট্রাইকার ২০০৯ সালে এমন একটি ঘটনার সঙ্গে জড়ান। পরে তা ধামাচাপা দেওয়ার জন্য ২০১০ সালে বিশাল অঙ্কের অর্থ দেওয়া হয়। রিপোর্টটিতে আরও বলা হয়েছে সেই নারী একটি চিঠির মাধ্যমে অভিযোগ দিয়েছিলেন। আর তখন তার বয়স ছিল ২০ বছর।

এমন খবর প্রকাশের পর রোনালদোর এজেন্টের পক্ষ থেকেও অবশ্য একটি বিবৃতি প্রকাশ করা হয়। যেখানে তিনি বলেছেন, এটি একটি ‘মনগড়া সাংবাদিকতার অংশ’ আর এমন অভিযোগ ‘ভয়ানক ও বিরক্তিজনক’। রোনালদো আরও জানান-এমন মেয়েকে তিনি চেনেন না।

এজেন্টের বিবৃতিতে এই খরবকে পুরোপুরি ভুয়া ও বানোয়াট বলে আখ্যা দেওয়া হয়। পাশাপাশি রোনালদো ম্যাগাজিনটির বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলেও জানানো হয়।

সোনালীনিউজ/এমটিআই

 

Link copied!