নেইমারের চোখে জল (ভিডিও)

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৭, ০৩:৫৯ পিএম
নেইমারের চোখে জল (ভিডিও)

ঢাকা: প্রীতি ম্যাচে এশিয়ান পরাশক্তি জাপানকে ৩-১ গোলে পরাজিত করেছে ব্রাজিল। এমন দিনে খুশিতে না নাঁচলেও অন্তত ভাল মুড থাকার কথা পিএসজি সুপার ষ্টার নেইমারের। কিন্তু যে দৃশ্য দেখা গেল তা পুরো উল্টো। ব্রাজিলীয় তারকার চোখের কোনে ছল ছল করছে জল।

জাপানের বিপক্ষে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনের এক পর্যায়ে কেঁদেই ফেললেন ব্রাজিল অধিনায়ক নেইমার। কিন্তু কেন? তার এই কান্নার পেছনে রয়েছেন এক সাংবাদিক। পিএসজিতে যোগ দেয়ার পর থেকের দারুন খেলছেন নেইমার। কিন্তু একটি বিষয় তাঁকে বিব্রতকর অবস্থায় ফেলেছে। এরমধ্যে একটি সতীর্থ এডিনসন কাভানির সঙ্গে পেনাল্টি নিয়ে মাঠে ঝামেলা। এ থেকেই কোচের সাথে দুরত্ব বেড়েছে তার।

ভিডিও দেখুন:

সেটা আসলে কতটুকু সত্য, সেটি জানতে প্রশ্ন করেছিলেন এক সাংবাদিক। জবাব দিতে গিয়েই আবেগপ্রবণ হয়ে পড়েন নেইমার। এ সময় তার চোখের কোনে জল ছলছল করছিল। তিনি বলেন, ‘প্যারিসে আমি সুখী। কাভানির সঙ্গে আমার কোনো ঝামেলা নেই, কোচের সঙ্গেও নেই। আমি চাই আপনারা এসব খবর আবিষ্কার করা বন্ধ করুন। আমি প্যারিসে এসেছি অবদান রাখতে, আমার কোচকে সাহায্য করতে।’

ব্রাজিলীয় সুপার ষ্টার আরও বলেন, ‘এসব প্রশ্ন আমাকে বিরক্ত করছে, এসব নিয়ে আমি তিতের সঙ্গেও কথা বলেছি। আমি আপনাদের থামতে অনুরোধ করছি। আমি জিততে ভালোবাসি। শিরোপা জিততে চাই, এ কারণেই পিএসজিতে এসেছি। আমি ভালো আছি, বার্সেলোনা ছেড়ে আসার সময়ও আমি আনন্দেই ছিলাম। এখনো আনন্দেই আছি।’

উল্লেখ্য, বাংলাদেশি টাকায় ২ হাজার ১০৬ কোটি টাকার বিনিময়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। এটি   দলবদলের বিশ্ব রেকর্ড। ফরাসি এই ক্লাবে দারুন শুরু করেছেন নেইমার। কিন্তু সমস্যাও আছে। ফ্রি কিক নেওয়াকে কেন্দ্র করে নেইমার-কাভানির মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। সেটি নিয়ে কোচের সাথেও সম্পর্ক খারাপ হয় নেইমারের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!