নেইমার অসাধারণ খেলোয়াড়: জিদান

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৮, ০৪:৫১ পিএম
নেইমার অসাধারণ খেলোয়াড়: জিদান

ফাইল ছবি

ঢাকা: বিশ্ব রেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। সেখানে কোচ, সতীর্থদের সঙ্গে ভাল সময় কাটছে না এই মহাতারকার। গুঞ্জন চলছে আগামী গ্রীষ্মে নেইমার হয়ত রিয়াল মাদ্রিদে যোগ দিতে যাচ্ছেন তিনি। এমন সময় নেইমারকে একজন অসাধারন খেলোয়াড় হিসেবে আখ্যা দিয়ে রিয়াল কোচ জিনেদিন জিদান বলেছেন, তাকে সবাই ভালবাসে।

শীতকালীন ট্রান্সফার উইন্ডো উন্মুক্ত হবার সাথে সাথে নেইমার আগামী বছর রিয়ালে যোগ দিতে যাচ্ছেন- এমন গুজবে সরব হয়েছিল ফুটবল বিশ্ব। বর্তমান স্প্যানিশ চ্যাম্পিয়ন ও গত দুটি চ্যাম্পিয়নস লীগের শিরোপা পাওয়া রিয়াল মাদ্রিদ বর্তমানে লা লিগা টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার থেকে ১৯ পয়েন্ট পিছিয়ে চতুর্থ স্থানে রয়েছে।

নভেম্বরে স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যম জানিয়েছেন আগামী গ্রীষ্মে নেইমার হয়ত মাদ্রিদে যোগ দিতে যাচ্ছেন। শনিবার এক সংবাদ সম্মেলনে নেইমারের প্রশংসা করে জিদান বলেন, ‌‘আমার দলের খেলোয়াড় নয় এমন কাউকে নিয়ে আমি কথা বলি না।। সে (নেইমার) এমন একজন খেলোয়াড় যে সবাইকে মাতিয়ে রাখে। পুরো ফুটবল বিশ্বই তার খেলা পছন্দ করে, কারণ সে একজন অসাধারণ খেলোয়াড়। এর বেশি কিছু নয়।’

আগামী ফেব্রুয়ারি ও মার্চে রিয়াল মাদ্রিদ সমর্থকরা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর লড়াইয়ে পিএসজির বিপক্ষে ম্যাচে নেইমারের খেলা উপভোগ করতে পারবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!