মেসি যোগ দেয়ায় আর্জেন্টিনার অনুশীলনে প্রাণচঞ্চলতা (ভিডিও)

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৩, ২০১৮, ০৪:১৫ পিএম
মেসি যোগ দেয়ায় আর্জেন্টিনার অনুশীলনে প্রাণচঞ্চলতা (ভিডিও)

ঢাকা: বার্সেলোনার হয়ে মৌসুম শেষ করে আর্জেন্টিনার অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি। গত রোববার বার্সেলোনার হয়ে লিগের শেষ ম্যাচটি খেলে একদিন বিরতি দিয়েই আর্জেন্টিনার বিমানের টিকিট ধরেন এই তারকা ফুটবলার। স্থানীয় সময় সকাল ৮টায় বিমানবন্দরে নামেন মেসি। সেখান থেকে বিশ্রাম নিয়ে সরাসরি চলে যান এজিজা ট্রেনিং ক্যাম্পে।

দেশটির রাজধানী বুয়েন্স আয়ার্সের ইজেইজায় শুরু হয়েছে আলবিসেলেস্তেদের অনুশীলন। এর আগে দলের বাকি সদস্যদের অনেকেই আর্জেন্টিনায় অনুশীলন শুরু করে। সার্জিও আগুয়েরো এবং লুকাস বিলিয়া ইনজুরি থেকে সেরে উঠতে পুরোদমে অনুশীলন করে যাচ্ছেন। মেসি দলের সঙ্গে যোগ দেওয়াতে নিঃসন্দেহে অনুশীলনে ফিরে আসবে আগের সেই প্রাণচঞ্চলতা।

ভিডিও দেখুন:

মেসির সুবাদে এবারের ঘরোয়া মৌসুমে বার্সেলোনা দুটি শিরোপা দখল করে। লা লিগায় ৩৪ গোল করে মেসি রেকর্ড পঞ্চমবারের মত ইউরোপীয়ান গোল্ডোন সু অর্জন করেছেন।

এখন আর্জেন্টাইন এই অধিনায়কের একটাই লক্ষ্য, বিশ্বকাপে দলকে অধরা শিরোপাটা উপহার দেয়া। কোচ জর্জ সাম্পওলির অধীনে মেসি তাই সতীর্থদের সাথে অনুশীলনে যোগ দিয়েছেন। ২৯ মে হাইতির বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলে রাশিয়ার উদ্দেশে রওয়ানা হবে মেসিরা।

আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন শুরু হবে আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে। গ্রুপ ‘ডি’তে তাদের অন্য দুই প্রতিপক্ষ ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!