বল হাতে মেহেদী হাসানের চমক

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০১৯, ০৮:০০ পিএম
বল হাতে মেহেদী হাসানের চমক

ফাইল ছবি

ঢাকা: বড় আশা নিয়ে ঘরের মাঠে খেলতে নেমেছে সিলেট সিক্সার্স। কিন্তু হঠাৎ এক ঝড়ে সব কিছু একেবারে লন্ডভন্ড। সেই ঝড়ের নাম মেহেদী হাসান। ২৪ বছর বয়সী খুলনার তরুণ এই অফস্পিনারের বিষাক্ত ছোবলে ক্ষতবিক্ষত হয়েছে অস্ট্রেলিয়ান ডেভিট ওয়ার্নারের নেতৃত্বাধীন সুরমা পাড়ের দলটি। এক ওভারেই সিলেটের ৩ উইকেট শিকার করেছেন মেহেদী।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে সিলেট সিক্সার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস। ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারে কোনও উইকেট না হারালেও দ্বিতীয় ওভারেই মেহেদী হাসানের তোপের মুখে পড়ে ডেভিট ওয়ার্নারের দল। বল হাতে নিজের প্রথম ওভারেই চমক দেখান মেহেদী।

ওভারের দ্বিতীয় বলেই আন্দ্রে ফ্লেচারকে সাজঘরে ফেরত পাঠান এই অফ স্পিনার। মাত্র এক বলের ব্যবধানে সিলেটের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে বিদায় করেন মেহেদী। পরের বলে আফিফ হোসেনকে লেগ বিফোর উইকেটের ফাঁদে ফেলেন তিনি। ফলে এক ওভারে ৫ রানে ৩ উইকেট তুলে নেন মেহেদী হাসান। শেষ পর্যন্ত ৪ ওভার বল করে ২২ রান দিয়ে ৪টি উইকেট শিকার করেন এই এই অফস্পিনিং অলরাউন্ডার।  

এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে একটি আন্তর্জাতিক টি-টোয়েন্টিও খেলেছেন মেহেদী হাসান। শ্রীলঙ্কার বিপক্ষে সেই ম্যাচে কোনও উইকেটের দেখা পাননি তিনি। তবে বিপিএলের আগের আসরেও বল হাতে নিজের কারিশমা দেখিয়েছেন তিনি।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!