• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

নোয়াবের নতুন কমিটি, আবারও সভাপতি এ. কে. আজাদ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৯, ২০২৪, ০১:৩৬ পিএম
নোয়াবের নতুন কমিটি, আবারও সভাপতি এ. কে. আজাদ

ঢাকা: সংবাদপত্রের মালিকদের সংগঠন নিউজপেপার্স ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

২০২৪ ও ২০২৫ সালের জন্য গঠিত এই কমিটির  আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন সমকালের প্রকাশনা প্রতিষ্ঠান টাইমস মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ. কে. আজাদ। 

টানা তৃতীয় মেয়াদে নোয়াবের সভাপতির দায়িত্বে এলেন তিনি। নতুন কমিটির সহ–সভাপতি হয়েছেন নিউএজের এডিটোরিয়াল বোর্ডের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান এবং কোষাধ্যক্ষ পদে এসেছেন মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী। দু’জনই পুর্ননির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- প্রথম আলোর সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান, দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহ্ফুজ আনাম, ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, আজাদীর সম্পাদক এমএ মালেক, করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক, সংবাদের সম্পাদক আলতামাশ কবির, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ভোরের কাগজের পরিচালক  তারিক সুজাত, যুগান্তরের পরিচালক শামীম ইসলাম ও বণিক বার্তার সম্পাদক ও প্রকাশক দেওয়ান হানিফ মাহমুদ।

বার্ষিক সাধারণ সভায় নির্বাচন বোর্ডের পক্ষে ফিন্যান্সিয়াল এক্সেপ্রেসের সম্পাদক শামসুল হক জাহিদ আজ রোববার নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

এআর

Wordbridge School
Link copied!