• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দোয়া চেয়ে তামিম বললেন, ‘খেলবো কিনা জানি না’


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৩, ২০২৩, ০৩:০৬ পিএম
দোয়া চেয়ে তামিম বললেন, ‘খেলবো কিনা জানি না’

ঢাকা : ভুলে যাওয়ার মতো একটি বিশ্বকাপ পার করছে বাংলাদেশ। ২০০৭ সাল থেকে পরবর্তী চার বিশ্বকাপে তারা তিনটি করে ম্যাচ জিতেছিল। ভারতের মাটিতে সেই অঙ্ক ছাড়িয়ে যাওয়ার আশা তো ছিল-ই, একইসঙ্গে সেমিফাইনালে খেলারও লক্ষ্য ছিল সাকিব আল হাসানদের। কিন্তু সেই লক্ষ্য এখন ভুলে যাওয়াই ভালো, পুরো বিশ্বকাপই যে পরিণত হয়েছে দুঃস্বপ্নে!

সাকিবদের এমন পারফরম্যান্সে হতাশ ভক্ত-সমর্থকরা। গণমাধ্যম থেকে চায়ের কাপ সব জায়গায় রীতিমতো সমালোচনার ঝড় বইছে। তবে খারাপ সময়ে দলের পাশে দাঁড়ালেন তামিম ইকবাল।

তিনি বলেন, 'ক্রিকেট এমন একটা জিনিস যেটা মানুষকে একত্র করে। আমরা ক্রিকেট নিয়ে এতো ইমোশনাল যে, যখন ভালো হয় না আমাদের মনে হয় দুনিয়া শেষ হয়ে গেল। আর যখন ভালো হয় তখন আমাদের মনে হয় সব জয় করে নিয়েছি। এখন আমরা একটু কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। যেহেতু আপনারা একটি মিডিয়া। আমি বলব, চেষ্টা করেন এই মুহূর্তে দলের পাশে থাকতে। সবাই কোনো না কোনো জায়গায় হতাশা বের করে নেয়।' 

'একটু চিন্তা করেন ১৫টা ছেলে ওখানে গিয়ে চেষ্টা করছে। তাদের পরিবার বা তাদের ওপর কীভাবে প্রতিক্রিয়াটা পড়েছে। আমি জানি এটা কঠিন সময়, আমরা জাতিকে হতাশ করেছি। কিন্তু দিন শেষে ওরা সবাই মানুষ।'-যোগ করেন তামিম।

এদিকে তামিম আবারো মাঠে ফিরবেন কিনা তা নিয়েও বিতর্ক আছে। এ ব্যাপারে তার কাছে জানতে চাওয়া হলে খোলাসা করে কিছু বলেননি বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

তিনি বলেন, 'আমি খেলি বা না খেলি সেটা ব্যাপার না। বাংলাদেশ খেলছে আমাদের সমর্থন করা উচিত। জানি না খেলব কি খেলব না সামনে। যদি খেলি তাহলে মাঠে দেখবেন আর যদি না খেলি তাহলে সেইম। দোয়া করবেন আমার জন্যে।

এমটিআই

Wordbridge School
Link copied!