• ঢাকা
  • সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

দায়িত্ব পেয়ে বাশার বললেন, ‘তৃণমূল থেকে কাজ করতে চাই’


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৪:১৮ পিএম
দায়িত্ব পেয়ে বাশার বললেন, ‘তৃণমূল থেকে কাজ করতে চাই’

ঢাকা: নতুন করে নান্নু এবং হাবিবুল বাশারের সঙ্গে চুক্তি নবায়ন করেনি বিসিবি। চলতি মাসের ১২ তারিখ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন নতুন নির্বাচকদের নাম।

তবে পাপন জানিয়েছিলেন বাশার-নান্নুদের হারাতে চান না তারা। বিসিবিতে নতুন দায়িত্বে আনা হবে তাদের। সেই কথাই যেন রাখল বিসিবি। 

আজ মঙ্গলবার বিসিবি বিবৃতি দিয়ে জানিয়েছে নারী বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন হাবিবুল বাশার। 

অনুভূতির কথা জানিয়ে তিনি বলেন, এটা অনেক বড় একটি দায়িত্ব। নারী ক্রিকেটকে আরও এগিয়ে নিতে চাই, চ্যালেঞ্জিং অবশ্যই। নারী জাতীয় দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে এ বছর। আমার মনে হয় জাতীয় দল নয় পুরো নারী ক্রিকেটটাই আমার মূল ফোকাস।

নারী ক্রিকেট চ্যালেঞ্জিংয়ের কথা জানিয়ে শুরুতে বাশার বলছিলেন, 'এটা অনেক বড় একটি দায়িত্ব। নারী ক্রিকেটকে আরও এগিয়ে নিতে চাই, চ্যালেঞ্জিং অবশ্যই। কেননা নারী ক্রিকেটে কিন্তু অনেক চ্যালেঞ্জ আছে। সেটা নিয়ে কাজ করতে হবে। এ ছাড়া নারী জাতীয় দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে এ বছর। আমার মনে হয় জাতীয় দল নয় পুরো নারী ক্রিকেটটাই আমার মূল ফোকাস।'

তবে জাতীয় দলের পাশাপাশি বাশারের চোখ তৃণমূলে, 'বাংলাদেশ নারী ক্রিকেটেই ফোকাস রাখছি। জাতীয় দল তো জাতীয় দলের জায়গায় আছে, আমার লক্ষ্য তৃণমূল থেকে কাজ করে নারী ক্রিকেটারকে জাতীয় পর্যায়ে আনা। সেই সুযোগটা তৈরি করতে চাই।'

এআর

Wordbridge School
Link copied!