• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

জেলে বন্দির সঙ্গে নারী পুলিশের যৌনসম্পর্ক, ভিডিও ভাইরাল


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ৪, ২০২৪, ১২:০১ পিএম
জেলে বন্দির সঙ্গে নারী পুলিশের যৌনসম্পর্ক, ভিডিও ভাইরাল

ঢাকা : যুক্তরাজ্যের পশ্চিম লন্ডনের একটি কারাগারে কয়েদির সঙ্গে অবাধ যৌনতায় লিপ্ত হয়ে বিপাকে পড়েছেন এক নারী পুলিশ কর্মকর্তা। এ ঘটনার একটি ভিডিও সোশ্যালে ভাইরাল হতেই চোখ কপালে উঠেছে সবার। অভিযুক্তের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিতে চলেছে প্রশাসন। আজ তাকে আদালতে হাজির করার কথা রয়েছে।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে পশ্চিম লন্ডনের এইচএমপি ওয়ান্ডওর্থ জেলখানায়। গত শুক্রবার সোশ্যালে ভাইরাল হয় লিন্ডা দে সৌসা অ্যাবরিউ (৩০) নামে ওই নারী পুলিশ কর্মকর্তার যৌনতার ভিডিও। এতে দেখা যায়, কারাগারের এক অজ্ঞাতপরিচয় কয়েদির সঙ্গে পুলিশের পোশাকেই যৌনতায় লিপ্ত হয়েছেন তিনি।

ভিডিওটি প্রকাশ্যে আসায় বিব্রত প্রশাসন। লন্ডনের স্কটল্যান্ড ইয়ার্ডের এক পুলিশ কর্মকর্তা বলেন, জেল কর্মকর্তাদের এমন ঘটনা কোনোভাবেই বরদাস্ত করা হবে না। ইতিমধ্যে অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে মেট্রোপলিটন পুলিশ। স্ক্যান্ডেল প্রকাশ্যে আসার পর অভিযুক্ত চাকরি থেকে ইস্তফা দিয়েছেন বলেও জানা গেছে।

এইচএমপি ওয়ান্ডওর্থ জেল নির্মাণ করা হয়েছিল ১৮৫১ সালে। সেই সময় অল্প কয়েদির জন্য এই জেল নির্মাণ করা হলেও বর্তমানে ১৬৩ শতাংশ বেশি কয়েদি রয়েছে এখানে। প্রায় দেড় হাজারের বেশি কয়েদি থাকায় সেখানে প্রায়ই বিভিন্ন ঘটনা ঘটে। তবে জেলে পুলিশ কর্মীর সংখ্যাও অনেক কম।

এমটিআই

Wordbridge School
Link copied!