• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

‘খুনিদের রাজনীতিতে পুনর্বাসনের ষড়যন্ত্র চলছে’


কুষ্টিয়া প্রতিনিধি অক্টোবর ২০, ২০১৮, ০৫:১৬ পিএম
‘খুনিদের রাজনীতিতে পুনর্বাসনের ষড়যন্ত্র চলছে’

কুষ্টিয়া : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনের অজুহাতে খুনিদের রাজনীতিতে পুনর্বাসনের ষড়যন্ত্র চলছে। ‘২১ আগস্টের গ্রেনেড হামলার রক্তের দাগ তারেকের হাতে আর পোড়া মানুষের গন্ধ বেগম খালেদা জিয়ার গায়ে’ এ কথা উল্লেখ করে তিনি বলেন, ‘খালেদা-তারেকসহ জঙ্গির সঙ্গী, সন্ত্রাসী ও খুনিদের রাজনৈতিক নেতাকর্মী হিসেবে চালানোর চেষ্টা করবেন না।

বাংলাদেশে কোনো রাজনৈতিক মামলা নাই, কোনো রাজনৈতিক বন্দিও নাই। যারা কারাগারে আছেন বা যাচ্ছেন তারা হয় মানুষ পোড়ানো খুনি, না হয় জঙ্গি-সন্ত্রাসী খুনি, ২১ আগস্টের খুনি, ’৭৫’র খুনি, নইলে ’৭১’র খুনি। তাই নির্বাচনের অজুহাতে বাংলাদেশের রাজনীতির মাঠে কারাগার থেকে বের করে এসব খুনিদের রাজনীতিতে পুনর্বাসন করার চক্রান্ত বাদ দিলেই দেশবাসী খুশি হবে।

১৪ দলের শরীক জাসদের সভাপতি হাসানুল হক ইনু শনিবার (২০ অক্টোবর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রী কলেজ মাঠে বর্তমান সরকারের আমলে বাস্তবায়িত ‘একটি বাড়ি, একটি খামার প্রকল্পের’ আওতায় সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী সব ধরনের চক্রান্তকারীদের বিশেষ করে অস্বাভাবিক সরকার করা ও নির্বাচন বানচালের চক্রান্ত এবং নাশকতা ও অন্তর্ঘাতের পাঁয়তারার চক্রান্ত বাদ দিয়ে নির্বাচনের মাঠে আসার জন্য ইসির নিবন্ধিত সকল দলের প্রতি আহবান জানান।

এ সময় হাসানুল হক ইনু উল্লেখ করেন, নির্বাচনে আসলেই প্রমাণ হয়ে যাবে মন্ত্রীরা জিতবে, নাকি মওদুদ সাহেবরা জিতবে!
ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), কৃষি কর্মকর্তা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জাসদের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!