• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

দিল্লিতে পরীক্ষায় বাধা দেয়ায় ছাত্রের হাতে শিক্ষক খুন


আন্তর্জাতিক ডেস্ক সেপ্টেম্বর ২৭, ২০১৬, ০৬:৪০ পিএম
দিল্লিতে পরীক্ষায় বাধা দেয়ায় ছাত্রের হাতে শিক্ষক খুন

স্কুলে উপস্থিতির হার কম থাকায় ছাত্রকে পরীক্ষায় বসতে দেননি শিক্ষক। বহুবার শিক্ষককে অনুরোধ করেও বিশেষ লাভ হয়নি। তাই রাগের বশে শিক্ষককে ছুরি দিয়ে আঘাত করল দ্বাদশ শ্রেণির দুই ছাত্র। সোমবার পশ্চিম দিল্লির নাংগলোই সরকারি স্কুলে এই ঘটনাটি ঘটেছে।

ঘটনায় গুরুতর জখম হন শিক্ষক মুকেশ কুমার। তাঁকে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে, আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) তাঁর মৃত্যু হয়।

জানা গেছে, সোমবার বিকেল পাঁচটার সময় ক্লাসে পরীক্ষার গার্ড দিচ্ছিলেন মুকেশ কুমার। এই সময়ই এক ছাত্র ক্লাসে ঢুকে মুকেশ বাবুর কাছে পরীক্ষায় বসার অনুমতি চায়। ছাত্রর ক্লাসে উপস্থিতির হার কম থাকায় তাকে পরীক্ষায় বসতে দিতে চাননি মুকেশ বাবু। আর এরপরেই মেজাজ হারায় সেই ছাত্র। রাগের মাথায় সে এবং তার অপর এক বন্ধু গোটা ক্লাসের সামনেই শিক্ষককে ছুরি দিয়ে কোপাতে থাকে।

শিক্ষককে আঘাত করেই সেখান থেকে চম্পট দেয় দুই ছাত্র। গোটা ঘটনায় স্কুল চত্বরে চাঞ্চল্যের সৃষ্টি হয়। দ্রুত মুকেশ কুমারকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। আজ সকালে তাঁর মৃত্যু হয়।

জানা গেছে, অভিযুক্ত দুই ছাত্রর একজনের বয়স ১৮ এবং অপর ছাত্রর বয়স ১৭ বছর ১০ মাস। তাদের বিরুদ্ধে স্থানীয় থানায় খুনের মামলা দায়ের করা হয়েছে। সূত্র: সংবাদ প্রতিদিন

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!