• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

না চিনে এএসআইকে থাপ্পড়, পরে শ্রীঘরে....


চুয়াডাঙ্গা প্রতিনিধি ডিসেম্বর ১১, ২০১৬, ০৫:১৯ পিএম
না চিনে এএসআইকে থাপ্পড়, পরে শ্রীঘরে....

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় না চিনে পুলিশের এক এএসআইকে কিল ঘুষি ও থাপ্পড় মারার অভিযোগে শ্রীঘরে যেতে হয়েছে মনোয়ার হোসেন (২৪) নামে এক যুবককে। রোববার (১১ ডিসেম্বর) সকালে উপজেলার আসমানখালী বাজারে এ ঘটনা ঘটে। মনোয়ার হোসেন উপজেলার শালিকা গ্রামের মজিবর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মনোয়ার হোসেন ও আসমানখালী পুলিশ ক্যাম্পের এএসআই ইসলাম হোসেন রাস্তায় মোটরসাইকেলে মুখোমুখি হন। এসময় এএসআই ইসমাইল হোসেন মনোয়ার হোসেনকে রং সাইডে (ভুল পাশে) মোটরসাইকেল চালাতে নিষেধ করলে মনোয়ার রেগে যান। পরে এ ঘটনায় দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়ের একপর্যায়ে মনোয়ার মোটরসাইকেল থেকে নেমে এএসআই ইসলামকে কিল ঘুষি মারতে থাকেন। এসময় উপস্থিত জনতা মনোয়ারকে ধরে আলমডাঙ্গা থানায় সোপর্দ করে।

পুলিশের কাজে বাধাদান ও শারীরিকভাবে লাঞ্চিত করার অপরাধে হামলার শিকার পুলিশ কর্মকর্তা বাদি হয়ে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান সংশ্লিষ্ট থানার ওসি (তদন্ত) মেহেদি রাসেল।

এদিকে মনোয়ার হোসেনের দাবি, ওই এএসআই সাদা পোশাকে থাকায় বুঝতে পারিনি তিনি পুলিশ। কথা কাটাকাটির এক পর্যায়ে রাগের মাথায় চড় থাপ্পড় দিয়েছি। ধরা পড়ার পর বুঝতে পারছি উনি পুলিশ।  

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!