• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে জেএমবির ৩ সদস্য গ্রেফতার


নারায়ণগঞ্জ প্রতিনিধি আগস্ট ২২, ২০১৭, ০৭:৫৯ পিএম
নারায়ণগঞ্জে জেএমবির ৩ সদস্য গ্রেফতার

ঢাকা: নারায়ণগঞ্জের বন্দর ও রূপগঞ্জের জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, একটি চাপাতি, একটি চাকু এবং বেশ কিছু বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জে র‌্যাব-১১ কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাব- ১১ এর অধিনায়ক (সিও) লে. কর্ণেল কামরুল হাসান এ তথ্য জানান। এ সময় তার সঙ্গে ছিলেন উপ-অধিনায়ক মেজর আশিক বিল্লাহ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মশিউর রহমান।  

গ্রেফতারকৃতরা হলো- ঢাকার কেরানীগঞ্জের আবদুর রহমান ওরফে রুবেল ওরফে সুফিয়ান (৩২), ময়মনসিংহ জেলার সদর থানার সৈয়দ রায়হানুল আহসান ওরফে নাফিস(৩২) ও চাঁদপুর জেলার শাহরাস্তি থানার মোহাম্মদ ইমাম হোসেন ওরফে রাশেদ ওরফে আবু উমামা আল বাহিরী (২৭)।  

লে. কর্ণেল কামরুল হাসান জানান, সোমবার সন্ধ্যা ৭টা থেকে মঙ্গলবার ভোর সাড়ে ৫টা পর্যন্ত বন্দর ও রূপগঞ্জে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে, তারা নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবি’র (সারোয়ার-তামীম গ্রুপের) সক্রিয় সদস্য এবং তারা সাংগঠনিক কর্মকান্ডের সমন্বয় ও নাশকতার পরিকল্পনার জন্য গোপন বৈঠকে মিলিত হয়েছিল। 

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!