• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

রাজধানীতে তিনজনের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক জুন ১৬, ২০১৬, ০২:৫০ পিএম
রাজধানীতে তিনজনের মৃত্যু

রাজধানীর প্রেসক্লাবে প্যান্ডেল তৈরি এবং সিদ্বেশ্বরী এলাকায় মগবাজার ফ্লাইওভারের কাজ করতে গিয়ে দুর্ঘটনায় দুইজন শ্রমিক নিহত হয়েছেন। এছাড়াও ওয়ারীর মন্দিরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পূজারীর মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, প্রেসক্লাবে প্যান্ডেল নির্মাণ শ্রমিক ফারুক হোসেন (৪০) সিদ্বেশ্বরীর মগবাজার ফ্লাইওভারের নির্মাণ শ্রমিক সুমন (২২) এবং ওয়ারী মন্দিরের পূজারী জয় দেব দাশ (২৬)।

জানা গেছে, সিদ্বেশ্বরী এলাকায় মগবাজার ফ্লাইওভারের কাজ করার সময় মেশিনের চাপায় বৃহস্পতিবার সকাল ৯টায় গুরুতর আহত হন নির্মাণ শ্রমিক সুমন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে জাতীয় প্রেসক্লাবে প্যান্ডেল তৈরির সময় বাশের উপর থেকে পড়ে যান ফারুক হোসেন। তার সহকর্মী রফিকুল ইসলাম জানান, আগামী ১৮ তারিখ প্রেসক্লাবে একটি ইফতার পার্টি আছে। সেই জন্য প্যান্ডেলের কাজ করছিল। হঠাৎ উপর থেকে পড়ে যায় ফারুক। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওয়ারীর এক মন্দিরে বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে পূজা দিতে গিয়ে লাইট জ্বালানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে জয় দেব দাশ অচেতন অবস্থায় পড়ে থাকে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সকাল ৬টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

দুই শ্রমিকসহ তিন জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা এসআই বাচ্চু মিয়া। তিনি জানান, দুর্ঘটনায় নিহত তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!