• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সুযোগমতো রাজপথে নামবে বিএনপি


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৪, ২০১৭, ০৭:০৫ পিএম
সুযোগমতো রাজপথে নামবে বিএনপি

ঢাকা: বিএনপি সময়-সুযোগমতো আবারো রাজপথে আন্দোলনে নামবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, উই আর কমিটেড ফাইট টু দ্য লাস্ট অর্থাৎ আমরা গণতন্ত্র ফিরিয়ে আনতে এবং জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়নে জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে লড়াই করব।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক আলোচনা সভায় মির্জা ফখরুল ইসলাম এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, আন্দোলন কৌশলের ব্যাপার। রাজনীতিতে উত্থান-পতন আছে, কখনো আমার ভালো সময় যাবে, কখনো খারাপ সময় যাবে। আমরা প্রতিবার রাজপথে আসছি, সময়মতো-সুযোগমতো অবশ্যই আবারও রাজপথে আসব।

ফখরুল বলেন, এই সরকার তার ফ্যাসিস্ট বাহিনী দিয়ে নির্মম নির্যাতনে বিএনপিকে ধ্বংস করার জন্য কাজ করছে। সেটা কোনো দিনও সম্ভব হবে না। এত কিছুর পরও তারা আমাদের একজন নেতা-কর্মীকেও বিচ্যুত করতে পারেনি। এখানেই বিএনপির শক্তি, এখানে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শক্তি।

ডেমোক্রেসি অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ নামে একটি সংগঠন আবদুল হাই শিকদার রচিত ‘জ্যোতির্ময় জিয়া এবং কালো মেঘের দল’ বইয়ের চতুর্থ সংস্করণের প্রকাশনা উপলক্ষে এই আলোচনা সভা হয়। এতে সভাপতিত্ব করেন আশরাফ উদ্দিন। আরও বক্তব্য দেন অধ্যাপক এমাজউদ্দীন আহমেদ, অধ্যাপক মাহবুবউল্লাহ, সাংবাদিক মাহফুজউল্লাহ, গ্রন্থের লেখক আবদুল হাই শিকদার প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!