• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

২১ আগস্ট রায় বাতিল চেয়ে যুবদলের বিক্ষোভ


ময়মনসিংহ প্রতিনিধি অক্টোবর ১৪, ২০১৮, ০২:৪৭ পিএম
২১ আগস্ট রায় বাতিল চেয়ে যুবদলের বিক্ষোভ

ছবি: সোনালীনিউজ

ময়মনসিংহ : দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দের রায়ের প্রতিবাদ এবং এই রায় বাতিলের দবি জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ময়মনসিংহ দক্ষিণ জেলা জাতীয়তাবাদী যুবদল।

রবিবার (১৪ অক্টোবর) দুপুরে জেলা দক্ষিণ যুবদলের সভাপতি শামীম আজাদের নেতৃত্বে নতুন বাজার মোড় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। পরে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ত্রিশাল বাসস্ট্যান্ড গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ করা হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা দক্ষিণ যুবদলের সভাপতি শামীম আজাদ, সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল কবীর মামুন, অ্যাডভোকেট দিদারুল ইসলাম রাজু, ফরহাদ আলী, কোতোয়ালী যুবদলের আহ্বায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান লিটন, ফজলুল হক প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে প্রহসনমূলক ফরমায়েশি রায় জাতি ইতিমধ্যেই প্রত্যাখ্যান করেছে। রায় প্রত্যাহার না হওয়া পর্যন্ত রাজপথে থেকে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন নেতারা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!