• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পীর ও মুরিদকে গুলির পর গলাকেটে হত্যা


দিনাজপুর প্রতিনিধি মার্চ ১৩, ২০১৭, ১০:২০ পিএম
পীর ও মুরিদকে গুলির পর গলাকেটে হত্যা

প্রতীকি ছবি

দিনাজপুর: বোচাগঞ্জ উপজেলায় এক পীর ও তার মুরিদকে গুলি করার পর গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৩ মার্চ) রাত ৯টার দিকে বোচাগঞ্জের কাদেরিয়া মোহাম্মদিয়া খানকা শরিফে হত্যাকাণ্ড ঘটে।

নিহত পীর ফরহাদ হোসেন চৌধুরী (৬০) দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা মহল্লার বাসিন্দা। তার গ্রামের বাড়ি উপজেলার ৪নং আটগাঁও ইউনিয়নের দৌলা গ্রামে। নিহত মুরিদ রূপালী বেগম (১৮) ফরহাদ চৌধুরীর গৃহপরিচারিকা হিসেবে কাজ করতেন। রূপালী দৌলা গ্রামের হোসেন আলীর মেয়ে।

ফরহাদ হোসেন চৌধুরী দিনাজপুর পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও দিনাজপুর বাস মালিক সমিতির সভাপতি। বিএনপি থেকে তিনি দিনাজপুর পৌরসভায় মেয়র পদে নির্বাচন করে হেরে গিয়েছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে জনৈক মুরিদ খানকা শরিফের ভেতরে প্রবেশ করে পীর ফরহাদ হোসেন চৌধুরী ও গৃহপরিচারিকার মরদেহ দেখতে পান। পরে তার চিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে যায়। তারা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনার পর রাতেই দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুলি করার পর গলা কেটে তাদের হত্যা করা হয়েছে। তবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!