• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সিলেটের ব্যবসায়ী রাগিব আলীকে ভারতে গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৪, ২০১৬, ০১:১৩ পিএম
সিলেটের ব্যবসায়ী রাগিব আলীকে ভারতে গ্রেপ্তার

ঢাকা: জালিয়াতির মামলায় পলাতক সিলেটের বিতর্কিত ব্যবসায়ী রাগিব আলীকে ভারতে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে ভারতের করিমগঞ্জে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরে বাংলাদেশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে ভারতীয় পুলিশ।

গত ১০ আগষ্ট (বুধবার) জালিয়াতির মামলায় সিলেটের বিতর্কিত ব্যবসায়ী রাগিব আলীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন সিলেট মহানগর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরু এ আদেশ দেন।

সিলেটের তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা নির্মাণের মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাতের আলোচিত দুটি মামলায় শিল্পপতি রাগীব আলীসহ পাঁচ জনের বিরুদ্ধে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

ভূমি মন্ত্রণালয়ের স্মারক (চিঠি) জালিয়াতির মামলায় রাগীব আলী ও তার একমাত্র ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় রাগীব আলী, তারাপুর চা-বাগানের সেবায়েত পংকজ কুমার গুপ্ত, রাগীব আলীর আত্মীয় মৌলভীবাজারের রাজনগরের বাসিন্দা দেওয়ান মোস্তাক মজিদ, রাগীব আলীর ছেলে আবদুল হাই, জামাতা আবদুল কাদির ও মেয়ে রুজিনা কাদিরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

গত ১০ জুলাই আদালতে দুটি মামলার অভিযোগপত্র দেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার জাহান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!