• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ডিসেম্বরে আরো ৩২ হাজার শিক্ষক নিয়োগ


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১১, ২০২১, ১১:৫০ এএম
ডিসেম্বরে আরো ৩২ হাজার শিক্ষক নিয়োগ

ঢাকা : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি জানিয়েছেন, ডিসেম্বরে আরো ৩২ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে।

মুন্সিগঞ্জের সিরাজদিখানে প্রাথমিক শিক্ষা বিভাগীয় কর্মকর্তাদের সাথে প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন সংক্রান্ত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন : বাড়ল বাসভাড়াও

প্রতিমন্ত্রী বলেন, ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমাদের আরো শ্রম দিতে হবে। বঙ্গবন্ধুর কন্যা আমাকে জাতি গঠনের যে মহান দায়িত্ব দিয়েছেন, সে দায়িত্ব আমি পালন করে যাচ্ছি। শুধু আপনাদের সহযোগিতা প্রয়োজন।

মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : দীর্ঘ দিন শারীরিক সম্পর্ক না হলে যেসব সমস্যা হয়

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) স্নেহাশীষ দাশের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক ইফতেখার হোসেন, সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, মুন্সিগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মাসুদ ভূঁইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিন।

আরও পড়ুন : যেসব শিশুদের ১৩ হাজার করে টাকা দেবে সরকার

এছাড়া আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন, সিরাজদিখান থানার ওসি মো. বোরহান উদ্দিন, প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ বাবুলসহ জেলার ৬টি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তারা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!