• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
টাকা পাননি ক্রিকেটাররা

বিপিএল শুরুর আগেই নাটক


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৩, ২০১৬, ১১:৫৫ এএম
বিপিএল শুরুর আগেই নাটক

বিপিএলের পাওনা নিয়ে দেন দরবারের শেষ নেই। তাই এবার টনক নড়েছে ক্রিকেটারদের। নগদ অর্থ ছাড়া তারা মাঠে নামবেন না বলে স্থির করেছেন। তারই অংশ হিসেবে গতকাল রংপুর রাইডার্সের অনুশীলনে নামেন নি ক্রিকেটাররা। বিপিএলের শুরুতেই যেন মুখ পুড়েছে ফ্র্যাঞ্চাইজিটির। প্রথম দিন মিরপুরে অনুশীলন করতে এসে নির্ধারিত সময়ে অনুশীলন করেনি তারা। যদিও পরবর্তীতে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনের আশ্বস্থ্যতায় অনুশীলনে ফিরে যান দলটির ক্রিকেটাররা।

গতকাল বুধবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে উম্মোচিত হয় রংপুর রাইডার্সের জার্সি। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের প্রায় সব উল্লেখযোগ্য খেলোয়াড়। তবে অনুশীলনের জন্য সে অনুষ্ঠানের মাঝপথ থেকেই চলে যান তারা; কিন্তু মিরপুর শেরেবাংলার একাডেমি মাঠে পৌঁছেও নির্ধারিত সময়ে অনুশীলন নামেনি রংপুরের ক্রিকেটাররা।

এদিন বেলা ২টায় অনুশীলন করার কথা ছিলে রংপুর রাইডার্সের। হোটেল লা মেরিডিয়ানে দল পরিচিতি সেরে মাঠে এসে অনুশীলনে নামার কথা ছিল। তবে মাঠের ক্রিকেটে নামার আগে নিয়ম অনুযায়ী ফ্র্যাঞ্চাইজিদের ৫০ ভাগ টাকা পাওয়ার কথা ক্রিকেটারদের। টাকা না পাওয়ায় অনুশীলন থেকে মুখ ফিরিয়ে নেয় তারা।

এরপর সৌম্য সরকার, রুবেল হোসেন, আরাফাত সানি, মোহাম্মদ মিঠুনরা দ্বারস্থ হয় বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনের। প্রায় আধা ঘণ্টা প্রধান নির্বাহীর রুমে বসে আলোচনা করলেন তারা। সেখান থেকে আশ্বস্ত হয়ে ঘণ্টাখানেক পর অনুশীলনে নামেন রংপুরের ক্রিকেটাররা।

এ প্রসঙ্গে প্রধান নির্বাহীর কাছে জানতে চাইলে তিনি বিষয়টিকে অভ্যন্তরীণ ব্যাপার বলে এড়িয়ে যান। তবে দ্রুত বিষয়টি সমাধান হবে বলে জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!