• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

বিমানবন্দর থেকে গুলশান পর্যন্ত অবস্থান গণসংবর্ধনা  


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৭, ০৯:০৫ পিএম
বিমানবন্দর থেকে গুলশান পর্যন্ত অবস্থান গণসংবর্ধনা  

ঢাকা: দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে দেশে ফেরার দিন সংবর্ধনা দেয়া হবে এমন সিদ্ধান্ত আগেই নিয়ছিল বিএনপি। এজন্য বুধবার (১৮ অক্টোবর) বিমানবন্দর থেকে গুলশান-২ পর্যন্ত অবস্থান নেবে দল ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ লক্ষ্যে সার্বিক প্রস্তুতি নিয়েছে বিএনপি এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলো। দলীয় সূত্রে এমন তথ্য জানা গেছে।

প্রসঙ্গত, তিন মাস লন্ডন সফর শেষে বুধবার দেশে ফিরছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বিকাল ৫টা ৪৫ মিনিটে তিনি এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। চলতি বছরের ১৬ জুলাই খালেদা জিয়া লন্ডন যান। সেখানে তার পা, হাঁটু ও চোখের চিকিৎসা করানো হয় বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

দলীয় সূত্র জানায়, বিমানবন্দরে খালেদা জিয়াকে সংবর্ধনা দিতে উপস্থিত থাকবেন বিএনপির কেন্দ্রীয় নেতারাকর্মীরা। এর বাইরে বিমানবন্দরে বিএনপিপন্থী বুদ্ধিজীবী, শিক্ষক, সাংবাদিক, আইনজীবী ও শিল্পীদের উপস্থিত থাকার কথা রয়েছে। বিমানবন্দর থেকে গুলশান-২’র খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’ পর্যন্ত রাস্তার বাম পাশে উপস্থিত থাকবেন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দলসহ দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!