• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সাকিব হাসপাতালে, ব্যাট করতে পারবেন না!


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২৭, ২০১৮, ০৪:১৮ পিএম
সাকিব হাসপাতালে, ব্যাট করতে পারবেন না!

ঢাকা: বিপদ কখনও বলে কয়ে আসে না। তাই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে দুঃসংবাদ পেল টাইগার ভক্তরা। শিরোপা লড়াইয়ের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিং করার সময় বাঁ হাতে আঘাত পেয়েছেন সাকিব আল হাসান। এরইমধ্যে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছে বিশ্বের সেরা অলরাউন্ডারকে।  

এ কারণে ফাইনালের মতো গুরুত্বপুর্ণ ম্যাচে সাকিবের খেলা নিয়ে শংসয় তৈরি হয়েছে। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পরই জানা যাবে চোটের ধরন। বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন সাকিবের ব্যাট করার সম্ভাবনা খুবই কম।

তিনি বলেছেন, ‘অ্যাপোলো হাসপাতালে পাঠানো হয়েছে সাকিবকে। এক্স-রে করানো হবে। ও মাঠে নামতে চাচ্ছে। যদিও আমার ধারণা আজকের (বাংলাদেশ-শ্রীলঙ্কা) ম্যাচে ও খেলতে পারবে না। যদি আঙুলে সেলাই লাগে, তাহলে খেলার কোনও সম্ভাবনাই নেই।’

তবে দুঃসংবাদটা দিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।  তিনি বলেন, ‘এক্স-রেতে ফ্র্যাকচার ধরা পড়েনি, তবে সেলাই লেগেছে। এই ম্যাচ তো খেলতেই পারবে না, সাকিব প্রথম টেস্টের আগে সেরে উঠতে পারবে কি না নিশ্চিত নই।’

শনিবার (২৭ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়েমে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে টস হেরে ফিল্ডিং করতে নামে বাংলাদেশ। বল হাতে পরিকল্পনা মতো এগোচ্ছিল রুবেল হোসেন আর মোস্তাফিজরা। কিন্তু ৪২তম ওভারে এক বড় হোঁচট খায় বাংলাদশ।  

এ সময় মোস্তাফিজের প্রথম বলে সামনে খেলেছিলেন চান্ডিমাল। এক্সট্রা কভার থেকে দৌড়ে আসা সাকিব আল হাসান সেটা আটকাতে নিজেকে ছুড়ে দিলেন মাঠে। কিন্তু তাঁর বাঁ হাত মাটিতে পড়েছে খুবই বেকায়দা ভঙ্গিতে। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়তে হয়েছে সাকিবকে। পরীক্ষা–নিরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে এই অলরাউন্ডারকে। বাংলাদেশের ব্যাটিং লাইনআপে আজ তাই পরিবর্তন আসছেই।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!